এবার আমার মতো পাগলকে ভোট দিয়ে দেখুন: হিরো আলম

বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনে আগামী ১ ফেব্রুয়ারি উপ-নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা জমজমাট প্রচারণা শুরু করেছেন। সারাদিন এলাকায় ভোটার আকর্ষণ করা রেকর্ড মাইকিং চলছে। কেন্দ্র ও গুরুত্বপূর্ণ এলাকাগুলো পোস্টারে ছেড়ে গেছে।

অন্য ১৫ প্রার্থীর মতো আলোচিত আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমও মাঠে নেমেছেন। প্রতীক ‘একতারা’ হাতে সমর্থকদের নিয়ে ভোটারদের কাছে ভোট চাইছেন।

শনিবার বিকালে তাকে বগুড়া শহরের সাতমাথা, জলেশ্বরীতলাসহ গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে তিনি প্রচারণা চালান। ব্যানার, পোস্টারে সজ্জিত পিকআপ ভ্যানে কয়েকজন সমর্থক নিয়ে হাত নেড়ে শুভেচ্ছা ও ভোট চান।

প্রচারণা চালানোর সময় হিরো আলমকে এক নজর দেখার জন্য বিভিন্ন বয়সের মানুষ ভিড় করেন। কেউ কেউ তার সঙ্গে কুশল বিনিময় আবার কেউ কেউ তার সঙ্গে সেলফি তোলা নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। হিরো আলম হাতে থাকা একতারা বাজিয়ে তাকে ভোট দেওয়ার অনুরোধ জানান।

হিরো আলম বলেন, অনেক সংগ্রাম ও লড়াই করে হাইকোর্ট থেকে নির্বাচন করার সুযোগ পেয়েছি। ৯ মাসের জন্য সুযোগ দিয়ে দেখুন। যদি কাজ করতে ব্যর্থ হই তাহলে আমাকে ছুঁড়ে ফেলে দিয়েন।

তিনি আরও বলেন, আগে অনেক সুন্দর ও ক্ষমতাবানকে ভোট দিয়েছেন; এবার আমার মতো পাগলকে ভোট দিয়ে দেখুন।

হিরো আলম আশা করেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট অনুষ্ঠিত হবে। তবে গতবারের মতো হামলা বা নির্বাচনে বাধা দিলে ছাড় দিবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *