ইজতেমায় এসে উচ্ছ্বসিত ক্রিকেটাররা !

গাজীপুরের টঙ্গীতে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে হাজির হয়েছেন দেশের ক্রিকেট অঙ্গনের পরিচিতমুখ জাভেদ ওমর, সোহরাওয়ার্দী শুভ, শাহাদাত হোসেন রাজীব ও ইলিয়াস সানি। মুফতি ওসামার জামাতের সঙ্গী হিসেবে টঙ্গী বিশ্ব ইজতেমার ময়দানে এসেছেন এ ক্রিকেটাররা।

চিত্রনায়ক ইমনও ক্রিকেটারদের সঙ্গে মুফতি ওসামার জামাতে যোগ দিয়েছেন। রোববার টাইগারদের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্তাজাও এ জামাতের সঙ্গে আখেরি মোনাজাতে অংশ নেবেন বলে জানা গেছে।

এ বিষয়ে টাইগারদের সাবেক ওপেনার জাভেদ ওমর জানান, প্রায় সবসময়ই তাবলীগের সঙ্গে সম্পৃক্ত থাকি। ইজতেমার ময়দানটা একটা ব্যতিক্রমী জায়গা। বেফাঁস কথা বলতে পারবেন না। মানুষের প্রতি বিনয়ী হওয়ার এক জীবনমুখী শিক্ষা এখানে। বরাবরই চেষ্টা করছি, তাবলীগে লম্বা সময় দেওয়ার। আমার জন্য দোয়া করবেন।

সোহরাওয়ার্দী শুভ বলেন, ২০০৯ থেকে তাবলীগে যুক্ত হই। তখন থেকেই মুফতি ওসামা তাবলীগের বিভিন্ন প্রোগ্রামে নিয়ে এসেছেন। আমার পেছনে মেহনত করেছেন। উত্তম কথা দিয়ে আহ্বান করেছেন।

শাহাদাত হোসেন রাজীব বলেন, এসে অনেক ভালো লাগছে। বিশেষ করে এখানকার পরিবেশ, মানুষের আন্তরিক সম্পর্ক, সহমর্মিতা সব মিলিয়ে দারুণ অভিজ্ঞতা। ইসলাম হচ্ছে একটি বাস্তব শিক্ষা। এখান থেকে শিক্ষা নিলেই জীবন আরও সুন্দর হবে।

মুফতি উসামা ইসলাম বলেন, সোহরাওয়ার্দী শুভ, শাহাদাত হোসেন রাজীব, ইলিয়াস সানিসহ অনেকেই পূর্ণ সময় দিচ্ছেন। তাদের সঙ্গে দাওয়াতের মেহনতের গুরুত্ব সম্পর্কে আলোচনা কর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *