বাচ্চা চাই, কিন্তু বাচ্চার মাকে চাই না: সালমান খান

সালমান খান কেন বিয়ে করছেন না, এই প্রশ্ন উপমহাদেশজুড়ে ভক্তদের। তবে কি সালমান বিয়ে করবেন না? সেটা হয়তো সালমানই ভালো জানেন। ২০১৯ সালে মুম্বাই মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে সালমানকে বলতে শোনা গিয়েছিল, ‘আমি বাচ্চা চাই। কিন্তু বাচ্চার সঙ্গে তো মা আসবে। আমি সেই মা চাই না। কিন্তু অমার দরকার না হলে কী হবে, ওদের তো মা দরকার। যদিও আমার একটা গোটা গ্রাম আছে ওদের দেখভাল করার জন্য। ’

একাধিক নারীর প্রেমে পড়েছেন সালমান খান। ১৯৯১-৯৯ পর্যন্ত প্রেম করেন সোমি আলীর সঙ্গে। তারপর মডেল সঙ্গীতা বিজলানি, অভিনেতা ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ। বর্তমানে লুলিয়া ভান্তুরের সঙ্গে সম্পর্কে আছেন সালমান। শোনা গিয়েছিলে এমনটাই। এখন সেই লুলিয়াও খবরে নেই অনেক দিন। মাঝে পূজা হেগড়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলে খবর রটে যায়। যদিও এ নিয়ে কোনো প্রতিক্রিয়া আসেনি সালমানের পক্ষ থেকে।

ম্যায়নে পেয়ার কিয়া (১৯৮৯) সিনেমায় নায়ক চরিত্রের মাধ্যমে সালমান পান ক্যারিয়ারের প্রথম সাফল্য। তিনি হাম আপকে হ্যায় কৌন (১৯৯৪), করণ অর্জুন (১৯৯৫), বিবি নং ১ (১৯৯৯) এবং হাম সাথ-সাথ হ্যায় (১৯৯৯)-এর মতো অনেক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

অভিনেতার দাবাং (২০১০), রেড (২০১১), বডিগার্ড (২০২২), এক থা টাইগার (২০১২), দাবাং ২ (২০১২), কিক (২০১৪), টাইগার জিন্দা হ্যায় (২০১৭), বজরঙ্গি ভাইজান (২০১৫), সুলতান (২০১৬), ভারত এবং দাবাং ৩ (২০১৯) এবং অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’ (২০২১) ছবিতে অভিনয় করেছেন। এরপর সালমান খানকে দেখা যাবে কিসি কা ভাই কিসি কা জান ছবিতে চলতি বছরের ঈদে। তারপর দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা আছে টাইগার ৩-এর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *