আমি বিশ্বাস করি আল্লাহ যা করে ভালোর জন্যই করে: তৌহিদ হৃদয় !

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের আসরে নজর কেড়েছিলেন সিলেট স্ট্রাইকার্সের ব্যাটসম্যান তৌহিদ হৃদয়। টুর্নামেন্টের শুরু থেকেই দুর্দান্ত খেলছিলেন তিনি। তবে হঠাৎ করেই ইনজুরিতে পড়ে দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন তিনি। তিন ইনিংসে ১৯৫ রান করেছেন তৌহিদ হৃদয়। স্ট্রাইক রেট ১৭০ ছুঁইছুঁই। শনিবার গণমাধ্যমের মুখোমুখি হয়ে হৃদয় জানিয়েছেন, দ্রুতই মাঠে ফেরার প্রত্যাশার কথা।

তিনি বলেন, “এখন আগের চেয়ে অনেক ভালো অনুভব করতেছি। আমার সেলাই কাটা হয়েছে। আশা করছি খুব তাড়াতাড়ি আসবো ইন শা আল্লাহ। আমার টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত জানাবে কবে থেকে ফিরবো।” ঢাকা ডমিনেটর্সের বিপক্ষে শেষ ম্যাচে করেছেন ৪৬ বলে ৮৪ রান করেছেন হৃদয়। তবে চোট কাটিয়ে এসে যে আবারও পুরোনো ফর্মে ফেরা সহজ হবে না, সেটা জানেন তিনিও।

যদিও হৃদয়ের আশা, শেষ থেকেই শুরু করতে পারবেন আবার। তিনি বলেন, “আমি বলতে পারতেছি না। তবে আমি চেষ্ট করবো আমার সেরাটা দিয়ে, যেখান থেকে শেষ করেছি সেখান থেকে শুরু করার। বাকিটা আল্লাহর ইচ্ছে। আমি বিশ্বাস করি আল্লাহ যা করে ভালোর জন্যই করে। আমি আশাবাদী যে ভালো কিছু হবে ইন শা আল্লাহ।”

তিনি আরও বলেন, “আমার কাছে কখনোই মনে হয়নি আমি দুর্ভাগা। কারণ আমি সবসময় বিশ্বাস করি আল্লাহ যেটা করে ভালোর জন্যই করে। আমি মনে করি যত সময় নিয়ে জাতীয় দলে ঢোকা যায় ততই ভালো। জাতীয় দল এমন একটা জায়গা যেখানে পারফর্ম করাটা গুরুত্বপূর্ণ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *