উপ-নির্বাচনে ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনে আ.লীগের প্রার্থী হবেন মাহি

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। বর্তমানে সিনেমার ব্যস্ততা কম থাকলেও স্বামীর হাত ধরে রাজনীতিতে সক্রিয় হয়েছেন তিনি।

তারই ধারাবাহিকতায় এবার জানা গেল এমপি নির্বাচন করতে যাচ্ছেন তিনি। ‘চাঁপাইনবাবগঞ্জ ২’ আসনে আসন্ন উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন কিনবেন মাহি। আগামী ২৯ ডিসেম্বর বিকেল তিনটায় ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয় থেকে ‘চাঁপাইনবাবগঞ্জ ২’ আসনের জন্য মনোনয়ন কিনবেন মাহিয়া মাহি।

ঢাকাই ছবির জনপ্রিয় এ নায়িকা মঙ্গলবার বিকেলে খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুরুতে চেয়েছিলাম আমার স্বামী রাকিব সরকার ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হোক। কিন্তু সে করছে না, তাই আমি অংশ নিতে চাচ্ছি।

সম্প্রতি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহিয়া মাহি। আগামী ২ বছরের জন্য তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন এই ‘অগ্নীকন্যা’। মাহিয়া মাহি তার স্বামী রাকিব সরকারও রাজনীতির সঙ্গে জড়িত।

মাহির স্বামী গাজীপুরের আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য। মূলত স্বামীর মাধ্যমে রাজনীতির ময়দানে পা রেখেছেন এই অভিনেত্রী। মাহিয়া মাহির গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ এলাকায়। উপ-নির্বাচনে অংশ নিতে ইতোমধ্যে তিনি ওই এলাকায় ব্যাপক গণসংযোগও শুরু করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *