রাজ-পরীর বিয়ে নিয়ে দুজনেরই স্ট্যাটাস !

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরিমণি। সিনেমাজগত ছাড়াও ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন সময় আলোচনায় এসেছেন এ নায়িকা। কিছুদিন আগে পরিমণির স্বামী শরিফুল রাজের বিরুদ্ধে বিশ্বাস ভঙ্গ ও মারধেরের অভিযোগ তুলে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন পরিমণি। এরপর দিন গড়িয়েছে, আলোচনা-সমালোচনার জবাবও দিয়েছেন তারা। তবে এবার মনে হচ্ছে তাদের সব ঝামেলা মিটিয়ে আবার তারা এক হয়েছেন।

তাই তো ফেসবুকের এক পোস্টে বিয়ের এক বছর হয়ে গেছে এবং এই দীর্ঘ সময়ে তাদের বেশ সংগ্রামের মধ্য দিয়ে যেতে হয়েছে জানিয়ে রোববার একটি পোস্ট দিয়েছেন পরাণ তারকা ও পরিমণিল স্বামী শরিফুল রাজ। পোস্ট দিয়ে তিনি যেমন ভালোবাসার কথা বলেছেন পরীকে, পরীও তেমন পোস্ট দিয়ে রাজকে ভালোবাসা কথা জানান।

বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও দিয়ে পরীমনি লিখেছেন, ‘হ্যাপি ম্যারেজ অ্যানিভার্সারি টু আস! এটা ছিলো ঘরোয়া আয়োজনে আমাদের বিয়ে। আমাদের জীবনের সব থেকে সুন্দর দিনের একটি। আই লাভ ইউ রাজ।

পরীর যখন বাচ্চা পেটে , তখন সাগরে তোলা তাদের একটি ছবি দিয়ে ইংরেজি পোস্ট দিয়েছেন রাজ। তিনি লিখেছেন, ‘আমার প্রিয়, প্রিয় স্ত্রী, আমরা আশ্চর্যজনক একটি বছর পার করেছি। কিছু স্মৃতি রোমাঞ্চকর, উত্তেজনাপূর্ণ, অবিস্মরণীয়, চির প্রাণবন্ত এবং হৃদয়গ্রাহী! ‘আমার স্মৃতিগুলো শুধু আমার ভেতরেই। এগুলো আমি যে কোনো জায়গায় নিয়ে যেতে পারি। তোমার সঙ্গে আমার মহৎ স্মৃতি জমেছে। আমরা প্রতিদিনই বড় হচ্ছি পরী। শুভ বার্ষিকী মাই লেডি।’

তারকা দম্পতি পরীমনি ও শরিফুল রাজের দ্বন্দ্বে বেশ কদিন ধরেই সরগরম ছিল সোশ্যাল মিডিয়া ও সংবাদমাধ্যমগুলো। গত ৯ নভেম্বর রাতে পরীমনি তার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজ ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সম্পর্ক নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন। এরপর মন্তব্য-পাল্টা মন্তব্যে গড়িয়ে বিষয়টি ঠিকঠাকও হয়ে যায়।

তবে হঠাৎ করে বিদায়ী বছরের শেষ দিনে নিজের ফেসবুক অ্যাকাউন্টে রাজের সঙ্গে বিয়েবিচ্ছেদের ইঙ্গিত দেন পরী। ওইদিন রাত পৌনে একটার দিকে ফেসবুক স্ট্যাটাসে পরীমনি রাজকে নিয়ে লেখেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন শরিফুল রাজ ও পরীমনি। দীর্ঘদিন গোপনেই ছিল তাদের বিয়ের খবর। ২০২২ বছরের ১০ জানুয়ারি তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে। ২২ জানুয়ারি হয় বিয়ের অনুষ্ঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *