সাকিব-অপুর ৭ বছর আগের ছবি দেখে আবেগে ভাসছে ভক্তরা

শাকিব খান ও অপু বিশ্বাস। ঢা্লিউডের দুই নক্ষত্র। একসঙ্গে কাজ করেছেন অসংখ্য ছবিতে। এরপর বিয়েও করেছেন তারা। তাদের ঘরে এক পুত্রসন্তানও রয়েছে। কিন্তু এক ছাদের নিচে দীর্ঘদিন থাকতে পারেননি, হেঁটেছেন বিচ্ছেদের পথে।

যদিও পুত্র সন্তানের জন্য এখনও তাদের যোগাযোগ হয়। দেখাও হয়। কিন্তু দুজনেই রয়েছেন ভিন্ন দুই গন্তব্য। এই জুটিকে নিয়ে ভক্তদেরও তাই আক্ষেপের শেষ নেই। পর্দার মতো বাস্তব জীবনেও কেনো তারা একসঙ্গে থাকতে পারলেন না সংসার জীবনে সেই প্রশ্নও হৃদয়ে রক্তক্ষরণ করায় শাকিব-অপু ভক্তদের।

তাই কখনো এই জুটি নিয়ে কোনো আলোচনা উঠলেই তারা যেনো আবেগে ভাসতে শুরু করেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তেমনি কিছুর দেখা মিললো।

অপু-শাকিবের সংসার জীবনের মধুর সময়ের স্মৃতিগুলো এখনো তাদের সোশ্যাল হ্যান্ডেলে শোভা পাচ্ছে। আর তা দেখে স্মৃতিকাতর ভক্তরা। শাকিব খান-অপু বিশ্বাস একটি হোটেলে রাতের খাবার শেষ করে আড্ডায় বসেন খল-অভিনেতা মিশা সওদাগরের সঙ্গে। আর সেই মুহূর্তটি ফেসবুকে শেয়ার করেন অপু বিশ্বাস। এটি ২০১৫ সালে ফেসবুকে আপলোড করা হয়। দীর্ঘদিন পরে এই ছবিতে মন্তব্য করেন অপু ভক্তরা।

নুপুর চৌধুরী নামের একজন মন্তব্য করেন, ‘আপুর পেইজে পুরনো স্মৃতিগুলো দেখলে খুবই খারাপ লাগে! কি ছিল কি হয়ে গেল।’ শিমুল খান নামে একজনের মন্তব্য ‘এসব দেখলে আমার চোখে পানি আসে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *