মেট্রোরেলে চেপে বিয়ে করতে গেলেন কনে !

মাঝপথে বাধা যতই আসুক লগ্নর সময় মতো বসতে হবে বিয়েতে। এদিকে রাস্তায় ট্রাফিকের তুমুল যানজট। তাই যানজট এড়াতে মেট্রোই ভরসা। অগত্যা শাড়ি, গয়না পরে মেট্রোতে চেপে বিয়ে করতে গেলেন কনে। আর এমন খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হয়ে গিয়েছে।

ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। যেখানে এক কনেকে বিয়ের সাজে তাঁর কয়েকজন পরিচিতর সঙ্গে মেট্রোতে উঠতে দেখা গিয়েছে। এমনকি কোনও রকম লজ্জাবোধ না করে একেবারে পরিপাটী সেজে সাজে মেট্রোয় করে বিয়ের আসরে যান। এমনকী যুবতী যে তাঁর এই অন্য ধরনের অভিজ্ঞতাকে বেশ উপভোগ করেছেন তাও বোঝা গিয়েছে। মেট্রোতে যাওয়ার সময় তিনি একাধিকবার দাঁড়িয়ে পোজ দিয়ে ছবিও তোলেন। আর মেট্রোতে করে কনের বিয়ে করতে যাওয়ার দৃশ্যটিই ক্যামেরাবন্দি করা হয়। Forever Bengaluru নামে এক টুইটার অ্যাকাউন্ট থেকে সেই ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে।

ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, “তারকা!! ভারী যানজটে আটকে থাকা, স্মার্ট বেঙ্গালুরু কনে তাঁর গাড়ি বাদ দিয়ে বিয়ের হলে পৌঁছানোর জন্য মেট্রো ধরেছেন!! মাত্র দুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করা হয়। আর এরই মধ্যে ভিডিওটি তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

আসলে বেঙ্গালুরু ট্রাফিকের যানজটের ছবি সকলেরই চেনা। তবে দেরি যতই হোক না কেন গাড়ি ছেড়ে মেট্রোর মতো গণ পরিবহনে করে বিয়ে করতে যাওয়ার কথা অনেকেই ভাবতে পারে না। তাই স্বাভাবিকভাবেই যুবতীর বিয়ের সাজ দেখে বিস্মিত হয়েছেন মেট্রোর যাত্রীরা। আর এমন বিরল দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয় বই কী!

বিপদে পড়ে যদি কোনও গণপরিবহনে করে কাউকে বিয়ে করতে যেতেই হয় তাহলে স্বাভাবিকভাবেই কনের খানিকটা কুন্ঠা বোধ করাই স্বাভাবিক। কিন্তু সংশ্লিষ্ট ভিডিওতে ওই তরুণীকে একেবারেই হতাশ দেখায়নি। বরং ইতিবাচক মনোভাব নিয়ে তিনি হাসি মুখে একাধিকবার ছবিও তুলেছেন। যার জন্য সোশ্যাল মিডিয়ায় তিনি প্রশংসিতও হয়েছেন।

তবে সোশ্যাল মিডিয়ার আর পাঁচটা বিষয়ের মতোই এক্ষেত্রেও নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। কেউ কেউ যেমন বেঙ্গালুরুর যানজটের বিষয়ে মন্তব্য করেছেন। আবার অনেকে যুবতীর সিদ্ধান্তের প্রশংসা করেছেন। আবার কারোর কাছে ‘শুধুমাত্র বিখ্যাত’ হওয়ার কৌশল হিসাবেই যুবতী এই পন্থা অবলম্বন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *