বিমানবালার সঙ্গে খা’রাপ আচরণ, নামিয়ে দেওয়া হলো যাত্রীকে

স্পাইসজেটের একটি ফ্লাইটে বিমানবালার সঙ্গে খা’রাপ আচরণ করায় অভিযুক্ত দুই যাত্রীকে ফ্লাইট থেকে নামিয়ে দেওয়া হয়েছে। এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে এয়ারলাইন্স কর্তৃপক্ষ। সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়া এ সংক্রান্ত এক ভিডিওতে দেখা যায়, দিল্লি-হায়দারাবাদ রুটের এসজি-৮১৩৩ ফ্লাইটে এক যাত্রী বিমানবালার সঙ্গে উঁচু গলায় কথা বলছেন। সেখানে আরও দুই যাত্রী জড়ো হয়েছেন এবং তাদের মধ্যে কথা কাটাকাটি হচ্ছে।

এ ঘটনায় দেওয়া বিবৃতিতে স্পাইসজেট এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানিয়েছে, সোমবার (২২ জানুয়ারি) দিল্লি বিমানবন্দরে ফ্লাইট এসজি-৮১৩৩ বোর্ডিংয়ের সময় এক যাত্রী বিমানবালার সঙ্গে বাজে আচরণ ও অশ্রা’ব্য ভাষায় কথা বলছিলেন। বিষয়টি তিনি পিআইসি (পাইলট ইন কমান্ড) এবং নিরাপত্তাকর্মীদের জানান। এরপর ওই যাত্রী এবং এক সহযাত্রীকে প্লেন থেকে নামিয়ে নিরাপত্তাকর্মীদের হাতে হস্তান্তর করা হয়।

যদিও পরে তারা তাদের আ’চরণের জন্য লিখিতভাবে ক্ষমা চায়, কিন্তু পরে যেন বি’ব্রতকর অবস্থায় পড়তে না হয় এবং অন্য যাত্রীদের নিরাপত্তার বিষয়টি বিবেচনায় নিয়ে তাদের প্লেন থেকে নামিয়ে দেওয়া হয় বলেও বিবৃতিতে জানায় কর্তৃপক্ষ। সূত্র: এনডিটিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *