বিছানার ছবি প্রকাশ্যে, সংবাদ সম্মেলনে আসছেন পরীমণি

নতুন বছরের শুরুতেই সবাইকে দুশ্চিন্তায় ফেললেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। সামাজিক যোগাযোগ মাধ্যমে শুক্রবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটের স্বামী শরিফুল রাজের সঙ্গে সংসার জীবনের ইতি টানার কথা জানিয়েছিলেন এ নায়িকা। শিগগিরই তাকে ডিভোর্স লেটার পাঠাবেন বলেও জানিয়েছিলেন তিনি।

তারপর শনিবার রাতে পরীমণি জানান, অভিমান ভুলে রাজের কাছে ফিরেছেন। কিন্তু এর কায়েকঘণ্টা পর মধ্যরাতে ফেসবুকে দুইটি ছবি প্রকাশ করেন পরী। যেখানে বিছানা ও কোলবালিশে র’ক্ত লেগে থাকতে দেখা গেছে। কেনো র’ক্ত লেগে আছে সেটা না বললেও ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হ্যাপি নিউ ইয়ার। আগামীকাল সংবাদ সম্মেলন, লোডিং…।’

ছবি দেখে আর ভক্তদের বুঝতে বাকি নেই কি হয়েছে এই নায়িকার বাসায়। আর কেনোই তিনি সংবাদ সম্মেলনে আসতে চেয়েছেন। তাহলে কি স্বামী রাজের সঙ্গে আবার কোনো জটিলতা? সেই সূত্রে হাতাহাতির ঘটনা ঘটেছে কি না তা জানা যায়নি৷ কখন সংবাদ সম্মেলন করবেন সে বিষয়েও কিছু বিস্তারিত জানাননি পরীমণি। পোস্টের নিচে মন্তব্য করার অপশানও বন্ধ রেখেছেন তিনি। এসময় তার সঙ্গে যোগাযোগ করেও সাড়া মেলেনি।

এর আগে শুক্রবার দিবাগত রাতে পরীমণি ফেসবুকে স্ট্যাটাস দেন, ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে।’

গত বছরের ১৭ অক্টোবর গোপনে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বিয়ে করেন পরীমণি ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। চলতি বছরের ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *