দামি আইফোন নয়, মাত্র ২১,০০০ টাকার স্মার্টফোন ব্যবহার করেন হার্দিক পান্ডিয়া!

প্রযুক্তি প্রতিষ্ঠান রেডমি বিশ্ব বাজারে নিজেদের নতুন রেডমি নোট টুয়েলভ (Redmi Note 12) সিরিজ লঞ্চ করেছে। তার পরেই শোনা গেছে যে পোকো (POCO) বিশ্ব বাজারে এক্স ফাইভ সিরিজের নতুন স্মার্টফোন পোকো এক্স ফাইভ প্রো (POCO X5 Pro) লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ লিক হওয়া প্রোমোতে এই মডেলের ডিজাইন সম্পর্কে জানা গিয়েছে। যদি গুজবগুলি সত্যি হয় তবে ফোনটি রেডমি নোট টুয়েলভ প্রো স্পিড এডিশন (Redmi Note 12 Pro Speed ​​Edition)-এর মতো বৈশিষ্ট্যসম্পন্ন একটি সংস্করণ হবে।

ক্রিকেটপ্রেমীরা কিছুদিন আগে ভারতীয় দলের সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে এই মডেল হাতে নিয়ে ব্যবহার করতে দেখেছেন। এই ফোন থেকেই তিনি কাউকে কল করছিলেন এমন ছবি দেখা গেছে। তারপরই ফোনটির দাম ও অন্যান্য বিষয় প্রকাশ করা হয়েছে।

এখনও অবধি পাওয়া খবর থেকে মোটামুটি অনুমান করা গেছে যে পোকো এক্স ফাইভ প্রোয়ের দাম হবে ভারতীয় মুদ্রায় ২১,০০০ টাকা থেকে ২৩,০০০ টাকার মধ্যে। এই মূল্য পোকো এক্স ফাইভ প্রো-কে প্রতিবেশী দেশ ভারতীয় বাজারে সবচেয়ে সস্তা স্ন্যাপড্র্যাগণ ৭৭৭ জি সম্বলিত স্মার্টফোনে পরিণত করছে।

তবে এর দাম বাজারে আসার সময় সামান্য কিছু বেশিও হতে পারে। এই মুঠোফোনে ১২০ হার্জ রিফ্রেশ হারের পাশাপাশি ২৪০ হার্জ টাচ স্যাম্পলিং থাকবে। এছাড়া ফোনটির পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ পাওয়া যাবে, যার একটি ১০৮ মেগাপিক্সেল সেন্সর, একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ইউনিট এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স থাকবে। ফোনটি ৮জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ স্ন্যাপড্র্যাগন ৭৭৮জি চিপসেট দ্বারা চালিত হবে। হার্দিক পান্ডিয়ার হাতে এই ফোন দেখে অনেকেই অবাক হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *