নিজেকে রাণী মনে হয়, যখন তুমি এভাবে ভালোবাসো: পরী

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি রাজ-পরীমণির বিবাহের এক বছর পূর্ণ হয়েছে। গত বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই জুটি। এরপর তাদের সংসারজুড়ে এসেছে পুত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

বর্তমানে একসঙ্গেই রয়েছেন এই দম্পতি। বিবাহবার্ষিকীর প্রথম প্রহরেই স্বামীকে শুভেচ্ছা জানান পরীমণি। সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের একটি ভিডিও শেয়ার করে তিনি লেখেন, ‘হ্যাপি ম্যারেজ অ্যানিভার্সারি টু আস! এটা ছিল ঘরোয়া আয়োজনে আমাদের বিয়ে। আমাদের জীবনের সব থেকে সুন্দর দিনের একটি। তোমাকে ভালোবাসি রাজ।’

অন্যদিকে, রোববার (২২ জানুয়ারি) দুপুরে ফেসবুকে পোস্ট করেন শরীফুল রাজ।পরীর বেবি বাম্পসহ কক্সবাজার ভ্রমণের একটি স্থিরচিত্র পোস্ট করে তিনি লেখেন, ‘প্রিয় ভালোবাসার বউ, অসাধারণ একটি বছর পার করলাম আমরা। কিছু স্মৃতি রোমাঞ্চকর, উত্তেজনার, কিছু ভোলার মতো নয়, সারাজীবন মনে রাখার মতো। আমার স্মৃতিগুলো কেবল আমার ভেতরেই আছে, তারা কোনো জিনিস বা স্থান নয় যে, আমি তাদের কোথাও নিয়ে যাবো। তোমার সঙ্গে আমার দারুণ স্মৃতি আছে এবং আমরা প্রতিদিনই বেড়ে উঠছি পরী। হ্যাপি অ্যানিভার্সারি মাই লেডি।’

এদিকে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ফেসবুকে তিনটি ছবি প্রকাশ করেছেন পরী। যেখানে একগুচ্ছ গোলাপ হাতে তাকে বসে থাকতে দেখা গেছে। ছবিগুলোর সাথে ক্যাপশনে তিনি লিখেছেন, আমার নিজেকে একজন রাণী মনে হয় যখন তুমি আমাকে এভাবে ভালোবাসো রাজ।

ছবিগুলোর সঙ্গে পরী লিখে দিয়েছেন, এটা তাদের বিবাহবার্ষিকীর দিনে। তার মানে ওইদিনই পরীকে এতগুলো গোলাপ উপহার দিয়েছেন স্বামী শরিফুল রাজ। ছবিগুলোর মন্তব্য ঘরেও পরীর প্রতি ভালোবাসার ইমোজি প্রকাশ করতে দেখা গেছে রাজকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *