তোমরা কেউ নিরাশ হইও না, আমি আমার মতো করেই ফিরবো : শাকিব !

আবারও যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছেন শাকিব খান। উদ্দেশ্য অনেকেরই অজানা। ১৭ জানুয়ারি সকালে দুবাই থেকে যুক্তরাষ্ট্রের উড়োজাহাজে চেপে বসেন কিং খান। দিন পনেরো সেখানে থাকবেন বলে জানা গেছে।শাকিব গত বছরের আগস্টে দেশে ফিরেছিলেন। ছয় মাসের মাথায় ফের যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন এ তারকা। জানা যায়, শুটিং বা অন্য কোনো কাজ নয়, কিছুদিন থাকার জন্যই মূলত মার্কিন মুলুকে গেছেন। ফিরবেন আগামী মাসের শুরুতে।

শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস সূত্রে জানায়, যুক্তরাষ্ট্রের নাগরিক হওয়ায় সেখানে নিয়মিত থাকা বা যাতায়াতটা জরুরি। এদিকে দেশে ফিরে ‘শের খান’ সিনেমার কাজ করবেন তিনি। ছবিটি পরিচালনা করছেন সানী সানোয়ার। আর এর মাধ্যমে চলতি বছরে প্রথমবারের মতো শুট করবেন এ তারকা।

এছাড়া হিমেল আশরাফ পরিচালিত ‘মায়া’র কাজও করবেন শাকিব। যুক্তরাষ্ট্র প্রবাসী এ নির্মাতা বর্তমানে দেশে শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন। এ নায়কের হাতে রয়েছে পরিচালক রায়হান রাফীর ‘প্রেমিক’, হিমেল আশরাফের ‘রাজকুমার’র মতো ছবি।

এর আগে যুক্তরাষ্ট্র যাওয়ার আগে শাকিব খান সংবাদমাধ্যমকে বলেন, আমি আমার সকল দর্শকদের উদ্দেশে বলতে চাই, তোমরা কেউ নিরাশ হইও না; যখন ফিরবো, আমার মতো করেই ফিরবো।

শাকিব খান জানান, তার সঙ্গে মিটিং করে অন্যদের পাবলিসিটির জন্য তিনি আর মোটেও ঘোষণায় যাবেন না। এতে করে ভিতরে ভিতরে ভীষণ বিরক্ত এই সুপারস্টার। তিনি আরও জানান, কাস্টিং, শুটিংয়ে নামা, লুক ফাইনাল ও রিলিজ ডেট চূড়ান্ত না করার আগে কাউকে কিছু জানতে দেবেন না।

উল্লেখ্য, গেল আগস্টে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে হইচই ফেলে দেন শাকিব খান। হাজারও ভক্ত তাকে ঢাকা বিমানবন্দরে রাজকীয় সংবর্ধনা দিয়ে বরণ করে নেয়। তখন শাকিব খান নিজেই বলেছিলেন, এই ইন্ডাস্ট্রি ও দেশ থেকে এভাবে ভক্তদের বরণ করে নেয়ার ব্যাপারটি সত্যিই ভাগ্যের ব্যাপার।

দেশে ফিরলেও নতুন কোনো ছবির শুটিং করেননি শাকিব। এমনকি তার আর কোনো ছবি মুক্তি পায়নি। তবে মায়া, প্রেমিক, শের খান- এসব ছবির ঘোষণা শোনা যায়। এতে তার ভক্তরা উদগ্রীব হয়ে আছেন, অপেক্ষায় আছেন নতুন করে কবে শুটিংয়ে ফিরবেন এই ‘হিরো দ্য সুপারস্টার’!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *