বড়লোক টাকাওয়ালা মেয়েদের টার্গেট করে সালমান, অভিযোগ তরুণীর

দেশের আলোচিত ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদিরের বিরুদ্ধে প্র’তারণা ও অ’নৈতিক সম্পর্কের অভিযোগ করেছেন ভুক্তভোগী দুই তরুণী। তাদের অভিযোগ, অভিনয়ের সুযোগসহ নানা আশ্বাস দিয়ে শা’রীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করেছেন তিনি। পরে আর যোগাযোগ রাখেন না এই তারকা।

একটি বেসরকারি টেলিভিশনের প্রতিবেদনে উঠে এসেছে সেই চিত্র। নাম প্রকাশে অনিচ্ছুক এক তরুণী সালমানের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, ‘সালমানের সঙ্গে সম্পর্কের একপর্যায়ে একটা সময় সিরিয়াস হয়ে যাই। শারী’রিক সম্পর্কে জড়াই। যখন আমি সিরিয়াস তখন সালমান রিলেশনটাকে ইগনোর করছে। অস্বীকার করছে।’

শুধু তাই নয়, টাকার জন্য অনেক বিবাহিতা তরুণীর সঙ্গেও সম্পর্কে জড়িয়েছেন সালমান। ভুক্তভোগী আরেক তরুণী বলেন, ‘ও (সালমান) আমি বিবাহিত, তারপরও আমার সঙ্গে রিলেশনে জড়ায়। ও মূলত বড়লোক টাকাওয়ালা মেয়েদের টার্গেট করে। এখন বর্তমানে ও যার সঙ্গে রিলেশনে আছে, সেও বড়লোকের মেয়ে। ইউটিউবার পরিচয়ের সুযোগ নিয়ে ও অনেক মেয়ের জীবন ন’ষ্ট করেছে।’

যদিও এসব অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন সালমান। জানালেন, অভিযোগগুলোর কোনো সত্যতা নেই। খোঁচানোর মানসিকতা থেকে এগুলো করা হচ্ছে।

এদিকে সালমানের বিরুদ্ধে কোনো তরুণী প্র’তারণার অভিযোগ আনলে তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) এন কে নিয়তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *