ফের রাজ রিপার সঙ্গে সাকিব আল হাসান

বিজ্ঞাপন দিয়ে বছর শুরু করলেন নবীন অভিনেত্রী রাজ রিপা। আর এতে সহশিল্পী হিসেবে পেয়েছেন সাকিব আল হাসানকে। বিজ্ঞাপনটি নির্দেশনা দিয়েছেন নির্মাতা আজমান রুশো। তিনি দ্বিতীয়বারের মতো টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে বিজ্ঞাপনচিত্রে জুটি হয়ে কাজ করেছেন। সম্প্রতি ঢাকার অদূরে মানিকগঞ্জ ও রাজধানীর বনশ্রীতে নতুন এই বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। এটি নির্মাণ করেছেন আজমান রুশো।

এ প্রসঙ্গে রাজ রিপা বলেন, কাজটি খুবই চ্যালেঞ্জিং। আমি ওই চ্যালেঞ্জটিই নেই যেটা করতে পারব। এই বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে দর্শক নতুন এক রিপাকে দেখতে পাবে। যাকে আগে কখনো এমন চরিত্রে কেউ দেখতে পায়নি।

তবে পরিচালকের নিষেধাজ্ঞা থাকার কারণে বিজ্ঞাপনটির নাম ও এর বেশি বিস্তারিত জানাতে নারাজ রাজ রিপা। তবে তিনি জানান শিগগিরই বিজ্ঞাপনটি প্রচারে আসবে।

গেল বছরের সেপ্টেম্বরে মুঠোফোর সেবাদাতা প্রতিষ্ঠার গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রে সাকিব আল হাসানের সঙ্গে দেখা গিয়েছিল রাজ রিপাকে। সেখানে বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলেন আদনান আল রাজিব।

মুক্তির অপেক্ষায় রয়েছে রাজ রিপা অভিনীত ‘ময়না’ নামের সিনেমাটি। এছাড়াও তার অভিনীত নির্মাণাধীন রয়েছে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমা।

এদিকে, গেল বছরের অক্টোবরে সাকিব আল হাসানকে একটি মিউজিক ভিডিওতেও অংশ নিতে দেখা গিয়েছিল। ‘বিজয়রথ’ শিরোনামের সেই গানটি গেয়েছিলেন ইকবাল আসিফ জুয়েল ও রায়েফ আল হাসান রাফা। এ গানের ভিডিওতে চমক হিসেবে রয়েছেন ছিলেন সাকিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *