আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জিয়াউর রহমানের সাথে থাকছেন নায়িকা মাহি

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে এখনও আলোচনায় রয়েছে নায়িকা মাহিয়া মাহি সরকার। বাংলাদেশ আওয়ামীলীগ থেকে তিনি মনোনীত না হলেও ফেসবুক লাইভে তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের উপ-নির্বাচনে মু. জিয়াউর রহমানের পক্ষে কাজ করার প্রতিশ্রুতি দেন।এরই অংশ‌ হিসেবে তিনি মনোনয়ন জমা দেয়ার সময় আওয়ামী লীগের প্রার্থী মু. জিয়াউর রহমানের সাথে থাকছেন।

আজ বুধবার (০৪ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেবেন। এ সময় তার সঙ্গে থাকবেন মাহিয়া মাহি।

মঙ্গলবার (৩ জানুয়ারি) রাতে মাহিয়া মাহির স্বামী এবং আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য রাকিব সরকার মোবাইল ফোনে তা নিশ্চিত করেছেন। রাকিব সরকার জানান, সেখানে দলের পক্ষে মু. জিয়াউর রহমানের সঙ্গে উপস্থিত থাকবেন মাহিয়া মাহি।

এর আগে গত সোমবার (২৬ ডিসেম্বর) থেকে বিএনপির এমপি আমিনুল ইসলামের পদত্যাগের পর শূন্য হওয়া চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে গণসংযোগ ও পথ সভা শুরু করেন মাহিয়া মাহি। এ সময় নৌকার মনোনয়ন প্রত্যাশা ও ভোট চেয়ে বক্তব্য দেন তিনি। পরদিন মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় গোমস্তাপুর উপজেলা ও রহনপুর পৌরসভার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন মাহিয়া মাহি। এ সময় মাহির সঙ্গে উপস্থিত ছিলেন, তার স্বামী আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক উপ কমিটির সদস্য রাকিব সরকার। গণসংযোগে তিনি নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।

“উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর জাতীয় সংসদের স্পিকারের কাছে বিএনপি দলীয় সাতজন সংসদ সদস্য পদত্যাগপত্র জমা দেন। পরের দিন জাতীয় সংসদ সচিবালয় থেকে তাদের আসন শূন্য ঘোষণা করা হয়। ফলে ৯০ দিনের মধ্যে নির্বাচন করার বাধ্যবাধকতা থেকেই নির্বাচন কমিশন দেশের ছয়টি আসনে উপ-নির্বাচন ঘোষণা করে ১ ফেব্রুয়ারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *