ব্রাজিলিয়ান গোলরক্ষক আলিসনের হাস্যকর ভুলে লিভারপুলের ড্র

সময় খারাপ যাচ্ছে লিভারপুলের। এবার এফএ কাপের ম্যাচে অলরেডদের ২-২ গোলে রুখে দিয়েছে উলভার হ্যাম্পটন। ব্রাজিলিয়ান গোলরক্ষক আলিসনের হাস্যকর ভুলের খেসারত গুণতে হয় ক্লপ শিষ্যদের। উল্টোদিকে, উলভার হ্যাম্পটন চাইলে নিজেদের দুর্ভাগা ভাবতেই পারে। এফএ কাপে লিভারপুলের সঙ্গে ২-২ গোলে ড্র করা ম্যাচটিতে যে তারা যে জিততেও পারতো! ম্যাচের ৮২ মিনিটে উলভসের গোলটি অফসাইডে বাতিল হলে ড্র নিয়েই মাঠ ছাড়তে বাধ্য হয় উলভারহ্যাম্পটন।

অ্যানফিল্ডে এই ম্যাচ দিয়ে লিভারপুলের জার্সিতে অভিষেক হয়েছে ডাচ তরুণ তারকা কোডি গাকপোর৷ শুরুটা অবশ্য লিভারপুলের একেবারেই ভালো হয়নি। ২৬ মিনিটে লিভারপুল গোলরক্ষক আলিসনের হাস্যকর এক ভুলে এগিয়ে যায় উলভস। সতীর্থকে পাস দিতে গিয়ে ডি-বক্সের ভেতর উলভসের গনসালো গুয়েদেসকেই বল দিয়ে বসেন আলিসন। সুযোগ কাজে লাগিয়ে উলভসকে এগিয়ে দেন গুয়েদেস।

তবে বিরতিতে যাওয়ার আগেই ম্যাচের ৪৫ মিনিটে ডারউইন নুনেজের দুর্দান্ত এক গোলে সমতায় ফেলে লিভারপুল। ১-১ গোলের ড্র নিয়ে বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫২ মিনিটে মোহামেদ সালাহ লিড এনে দেন অলরেডদের। যদিও গোলটি নিয়ে রেফারির সঙ্গে বিতর্কে জড়ান উলভস কোচ লোপেতেগি। ম্যাচের ৬৬ মিনিটে কোরিয়ান তারকা হি-চানের গোলে সমতায় ফেরে উলভস। এই গোলের পর দুই দলই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল। যদিও, তৃতীয় গোলও পেয়েছিল উলভস। কিন্তু ম্যাথিউস নুনেসের গোল অফসাইডে বাতিল হওয়ায় শেষ পর্যন্ত ড্র হয় ম্যাচটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *