৬ কেজি ওজন কমালেন দীঘি, বললেন এটা আমার চেষ্টার ফল

তরুণ প্রজন্মে বেশ জনপ্রিয় চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। সম্প্রতি নিজের শারীরিক ওজন বৃদ্ধির জন্য কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি। আর তাই খুব অল্প সময়ের মাঝে ছয় কেজি ওজন কমিয়ে চমকে দিলেন এই অভিনেত্রী।

দীঘি জানান, গত জন্মদিনের আগে থেকেই আমি চেষ্টা করছিলাম ওজন কমানোর। সে সময় চার কেজি কমেছিলাম। সম্প্রতি আরও দুই কেজি ঝরিয়ে মোট ছয় কেজি ওজন কমেছে। আর দুই কেজি কমলেই আমার ওজন পারফেক্ট হবে। এই অভিনেত্রী আরো জানান, ‘আমার খুব ইচ্ছা ছিল, চেষ্টা ছিল। সেটারই ফল পেয়েছি। গত কয়েক মাসে যেখানেই গেছি ডায়েটটা খুব মেইনটেইন করেছি। যার জন্য হয়তো পেরেছি। আরও ‍দুই কেজি কমার পর সেটা ধরে রাখলেই আমার চলবে।’

এছাড়া কিছুদিন আগেই দীঘি ফেসবুকে জানিয়েছিলেন, তিন বছর ধরে ইন্ডাস্ট্রির সিন্ডিকেটের কবলে পড়ে অসুস্থ হয়ে পড়েছেন। ওই পোস্টে জানা যায়, দীঘি নানা সময়ে ইন্ডাস্ট্রির রাজনীতির শিকার হয়েছেন। তাকে কাস্ট করার পরও বাদ দিয়ে অন্যকে নেওয়া হয়েছে।এরপর বিষয়টি নিয়ে কথা বলেন নির্মাতা রায়হান রাফী। রাফী দীঘির শরীর নিয়েও কথা বলেন। ভক্ত ও নেতিজেনরা বিষয়টিকে বডি শেমিং হিসেবে আখ্যায়িত করেছিলেন।

তবে অল্প সময়ের মাঝে নিজেকে ফিট করে দীঘি এবার সবাইকে চমকে দিয়েছেন। শিগগিরইর ওয়েব সিরিজ ‘ফেরা’র কাজ শুরু করবেন দীঘি। সুমন ধরের পরিচালনায় যেখানে তার নায়ক ইয়াশ রোহান। এই ওয়েব সিরিজেই দেখা যাবে দীঘির নতুন লুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *