পরীর কোলে রাজ্যের হাসি !

পুত্রসন্তানের মা হয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। ছেলের নাম শাহীম মুহাম্মদ রাজ্য। বর্তমানে রাজ্যকে নিয়ে বেশ সময় কাটছে তার। প্রতিনিয়ত ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি পরী রাজ্যকে নিয়ে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। ছবিতে রাজ্যের ভুবন ভোলানো হাসি যে কারও মন ছুঁয়ে যাবে মুহূর্তেই।

শেয়ার করা এই ছবিগুলোতে দেখা যাচ্ছে রাজ্যের মন কেড়ে নেওয়া মধুময় হাসি। ছেলে রাজ্যের সঙ্গে ভুবন জয় করা হাসিতে আনন্দময় মুহূর্তে মজে আছেন পরীও।পরীর পোস্ট করা ছবিতে আরও দেখা যাচ্ছে, তিনি রাজ্যকে আদর করছেন। চুমু খাচ্ছেন। এ যেন মাতৃত্বের স্বর্গীয় দুর্লভ দৃশ্য। বোঝা যাচ্ছে পরীমনি তার মাতৃত্বকে বেশ উপভোগ করছেন।

ছেলে রাজ্যকে নিয়ে এ ছবি পোস্ট করে পরী ক্যাপশনে লিখেছেন, ‘আমার পদ্মফুল’। মা-ছেলের এমন হৃদয় ছুঁয়ে যাওয়া মুহূর্ত পরী তার অনুরাগীদের সঙ্গে শেয়ার করতে ভুল করেননি।এদিকে জানা গেছে, পরীমনি ও তার স্বামী অভিনেতা শরিফুল রাজের সংসারের টানাপোড়েন চলছে অনেকদিন ধরে। তাদের মান-অভিমানের উপাখ্যান নিয়ে বিভিন্ন ধরনের খবর আসছে গণমাধ্যমে।

তবে এই টানপোড়ার মাঝেই দুবাইয়ের আজমানে অনুষ্ঠিতব্য ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের মঞ্চে তাদের একসঙ্গে দেখা যাবে বলে জানা গেছে। দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিতব্য এই আয়োজনে অংশ নিতে মধ্যপ্রাচ্যের শহরটিতে যাচ্ছেন ঢাকাই সিনেমার একঝাঁক তারকা। তাদের সঙ্গে অংশ নেবেন পরী-রাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *