বাংলাদেশি ছেলেকে বিয়ে করতে যাত্রীকে পরামর্শ বিমানবন্দর কর্মকর্তার

ভারতের সংস্কৃতিতে ঘটক একটি অতিপরিচিত শব্দ। সাধারনত ভারতে অধিকাংশ বিয়ের আয়োজন হয়ে থাকে পরিবারের সদস্য বা বন্ধুদের মাধ্যমে। তবে অন্য একটি দেশে ভ্রমণের সময় যখন বিমানবন্দরের কর্মকর্তা যখন বাংলাদেশি যুবককে বিয়ে করিয়ে দেওয়ার প্রস্তাব দেন সেটা একদিকে যেমন মজার অন্যদিকে অস্বাভাবিকও বটে। সম্প্রতি ভারতীয় এক নারীর সঙ্গে ঢাকার বিমানবন্দরে এরকম একটি ঘটনাই ঘটেছে। ওই নারী এক টুইট বার্তায় এ তথ্য নিশ্চত করেছেন।

প্রিয়াঙ্কা বসু নামের ওই নারী জানান, ঢাকা বিমানবন্দরের ওই কর্মকর্তা তার বিয়ের জন্য ছেলে খুঁজে দেওয়ার কথা বলেছেন। এজন্য তাকে বাংলাদেশি ছেলেকে বিয়ের জন্য পরামর্শ দেওয়া হয়েছে। উপযুক্ত পাত্র পেলে তার সঙ্গে যোগাযোগ করার জন্য রাখা হয়েছে মোবাইল নম্বর। প্রিয়াঙ্কা বসু বলেন, ওই কর্মকর্তা তার বাবা-মা, বৈবাহিক অবস্থা ও পেশা সম্পর্কে জেনেছেন। তারপর তার জন্য খরচ ছাড়াই পাত্র দেখার কথা জানানো হয়।

প্রিয়াঙ্কা জানান, সব কিছু জানার পর বাংলাদেশি ছেলেকে খুঁজে ঢাকায় স্থায়ী হওয়ার পরামর্শ দিয়েছেন ওই কর্মকর্তা।এরই মধ্যে প্রিয়াঙ্কার টুইটটি ভাইরাল হয়েছে। অনেক টুইটার ব্যবহারকারী এ নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। এক ব্যবহারকারী মজা করে লিখেছেন, ভালো কাউকে পেলে আমাকেও জানাবেন।অপর এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘এ কর্মকর্তার কথাটি ম্যারেজ ব্যুরোর কথার মতো মনে হচ্ছে, পশ্চিমা বিশ্ব যাকে ডেটিং সার্ভিস বলে থাকে একজন লিখেছেন, সকাল থেকে পড়া টুইটগুলোর মধ্যে এটা মজার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *