পূজার বাসর ঘরের একাধিক ছবি প্রকাশ!

বর্তমান সময়ের ঢালিউডের অন্যতম আলোচিত নায়িকাদের একজন পূজা চেরি। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে নতুনভাবে মেলে ধরছেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে পূজার কনের সাজে বাসর ঘরের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) নিজের ফেসবুকে বেশকিছু ছবি প্রকাশ করছেন পূজা। সেখানে দেখা গেছে, কনের বেশে বাসর ঘরে বসে আছেন তিনি। আনত নয়ন ও লাজুক হাসি দেখে মনে হচ্ছে ফুলসজ্জায় বসে আছেন নতুন মানুষ ও নতুন অভিজ্ঞতার অপেক্ষায়। ক্যাপশনে এ নায়িকা লিখেছেন, ‘সকালের ছোট্ট একটি ভালো চিন্তা আপনার সারাদিন বদলে দিতে পারে।’

তবে পূজার ক্যাপশনের অতটা মূল্যায়ন যে নেটিজেনরা করেননি তা মন্তব্যগুলো দেখেই বোঝা গেছে। অনেকেই তার সঙ্গে শাকিব খানকে জড়িয়ে মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘শাকিবের নতুন সংসার তোমার সাথে সুখের হোক।’ কেউ কেউ প্রশ্ন করেছেন, ‘করেছেন শাকিব কোথায়?’ এর বাইরে অনেকে আবার নতুন জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন তাকে।

এর আগে একটি রিলও প্রকাশে করেন পূজা। সেখানে ঘোমটায় নিজেকে ঢেকে ভিডিও প্রকাশ লিখেছেন, ‘আপনারা এই লুক দেখতে আগ্রহী? আমি খুবই আগ্রহী।’ তারপরই নিজেকে কনের বেশে মেলে ধরেন এ অভিনেত্রী।

তবে ছবি বা রিল দেখে পূজার অনুরাগীদের হতাশ হওয়ার কিছুনেই। কেননা এসব তার নতুন জীবনে প্রবেশের আলামত নয়। সম্প্রতি তিনি একটি ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছিলেন। সেকারণেই সেজেছিলেন বধূর সাজে। বসেছিলেন বাসর ঘরে। ছবিগুলোর ক্যাপশনে তেমনটাই উল্লেখ করেছেন পূজা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *