কানাডায় মোশাররফ করিমের বাড়ির সন্ধান!

আলোচিত টেলিফিল্ম ‘স্বর্ণমানব’-এর পঞ্চম সিরিজ আসছে। এই সিজনের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। এবার দেখানো হবে চোরাচালানের মাধ্যমে উপার্জিত অর্থ দিয়ে কীভাবে কানাডায় সেকেন্ড হোম গড়ে তোলেন তিনি সেটাই দেখানো হবে এই সিজনে।

সিরিজটিতে মোশাররফ করিম ছাড়া ও বিভিন্ন চরিত্র অভিনয় করেছেন -রুনা খান, তারিন, আজিজুল হাকিম, রাশেদ সীমান্ত, শহীদুজ্জামান সেলিম, ওয়ালিউর রহমান রুমী, আমানুল হক হেলাল, খালিদ ও মাসুদ। এবারই প্রথম মোশাররফ করিম ও রাশেদ সীমান্তকে একই নাটকে পরিপূরক চরিত্রে দেখা যাবে। মূলত ঢাকার বিমানবন্দর, রেলস্টেশন, দুটি পাঁচ তারকা হোটেল ও দেশের বিভিন্ন এলাকায় চার দিন ধরে টেলিফিল্মটির শুটিং হয়েছে। সীমান্ত এলাকায় সংঘটিত চোরাচালানের চিত্রও উঠে এসেছে গল্পে। বর্তমানে চলছে সম্পাদনার কাজ।

টেলিফিল্মটি পরিচালনা করেছেন এস এ হক অলিক। রচনা করেছেন ও সার্বিক নির্দেশনা দিয়েছেন মইনুল খান। তিনি কাস্টমস গোয়েন্দা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক; বর্তমানে এনবিআরের সদস্য হিসেবে কাজ করছেন। সংশ্লিষ্ট সবাই টেলিফিল্মটি নিয়ে বেশ আশাবাদী। আগামী বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) আন্তর্জাতিক কাস্টমস দিবসে চ্যানেল আই, বৈশাখী, আরটিভি, এনটিভি ও বাংলাভিশনে বিভিন্ন সময়ে টেলিফিল্মটি প্রচারিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *