স্বামীর সঙ্গে বিচ্ছেদ, দেবরকে বিয়ের দাবিতে গৃহবধূর অবস্থান

রংপুরের বদরগঞ্জে স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর ৯ বছরের সন্তানকে নিয়ে সাত দিন ধরে দেবরকে বিয়ের দাবিতে তার বাড়ির সামনে অবস্থান নিয়েছেন এক গৃহবধূ। আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রংপুরের বদরগঞ্জ উপজেলায় এ দৃশ্য দেখা যায়। এর আগে একই দিন বৃহস্পতিবার (৫ জানুয়ারি) থেকে নিতুন মিয়ার বাড়িতে অবস্থান করছেন তিনি। ওই গৃহবধূর বাড়ি ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায়। ওই গৃহবধূ বলেন, নিতুনের কারণে আমার সুখের সংসার ভেঙেছে। আমি ওকেই বিয়ে করতে চাই। বিয়ে না করা পর্যন্ত এখান থেকে যাবো না।

জানা যায়, প্রায় ১৫ বছর আগে মণ্ডলপাড়া গ্রামের আব্দুল করিমের ছেলে মোস্তাফিজারের সঙ্গে বিয়ে হয় ওই গৃহবধূর। এক ছেলে সন্তানকে নিয়ে তাদের সংসার ভালোই চলছিল। এরই মধ্যে ওই গৃহবধূকে কু-প্রস্তাব দিতে শুরু করেন তার দেবর মোস্তাফিজারের ছোট ভাই নিতুন মিয়া। বিভিন্ন সময়ে ওই গৃহবধূর মোবাইলে আপত্তিকর খুদে বার্তা পাঠান নিতুন। বিষয়টি জানতে পেরে গৃহবধূর সঙ্গে তার স্বামীর দূরত্ব তৈরি হয়। একপর্যায়ে তাদের মধ্যে বিচ্ছেদ হয়।

এ বিষয়ে অভিযুক্ত নিতুন মিয়া বলেন, স্বাভাবিকভাবে দুই বছর আগে ভাই-ভাবির বিবাহ বিচ্ছেদ হয়। ভাবির সঙ্গে আমার কোনো সম্পর্ক ছিল না। তিনি আমার চেয়ে ১০ বছরের বড়। বিচ্ছেদের দুই বছর পর হয়তো তিনি কারও ইন্ধনে আমার বাড়িতে এসেছেন।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, সাবেক স্বামী মোস্তাফিজারের নামে ওই গৃহবধূ একটি মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে এ ঘটনা তদন্ত করা হচ্ছে। তবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *