সংসদ নির্বাচন করবেন তাশরিফ!

বর্তমান সময়ের জনপ্রিয় কন্ঠ শিল্পী তাশরিফ খান। গানের পাশাপাশি সামাজ সেবায় নিজেকে নিয়োজিত করেছেন তিনি। গত বছরের বন্যায় সিলেট, ময়মনসিংহ, সুনামগঞ্জসহ বেশ কিছু অঞ্চলের বানবাসী মানুষের পাশে দাড়িয়েছেন। তার ব্যক্তিগত উদ্যোগ লাখ লাখ টাকা উত্তোলন করে বন্যার্তাদের সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

সম্প্রতি সময়ে দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে স্বাক্ষাৎকার দিয়েছেন তিনি। সাক্ষাৎকারের এক পর্যায়ে প্রশ্ন করা হয় তাশরিফ কি সংসদ নির্বাচন করবে? এমন প্রশ্নের উত্তরে তাশরিফ বলেন, আমার আসলেই কখনও ইচ্ছে ছিল না। মূলত সামনের দিকে আশা আছে। তবে ভবিষ্যতের বিষয়ে বলতে পারছি না। থাকে না অনেক বয়স হলে নির্বাচন করার ইচ্ছে আছে। দেশের জন্য বড় ভাবে কাজ করার জন্য সংসদ নির্বাচন করবেন বলে জানান তিনি।

অনেক ইউটিউবার তারকা স্ক্যান্ডালে সাথে ঝড়ান, এত জনপ্রিয় হওয়ার পর আপনি কেনো ঝড়ান নাই। কিভাবে নিজেকে সেইফ রাখলেন এমন প্রশ্নের উত্তরে তাশরিফ বলেন, প্রথম কথা হইলো কি স্ক্যান্ডাল নেই বলতে, স্ক্যান্ডাল করতে যে সময় লাগে আমার সেই সময়টাই নেই। আমার পারিবারিক শিক্ষা, কিভাবে কার সাথে কথা বলতে হবে এগুলো জানি এর জন্য আমি সব মানুষকেই রেসপেক্ট করি শুধু বলবো না রেসপেক্ট মেয়েদের করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *