আমার বন্ধুদের আমার জামাই বানিয়ে দেওয়া বন্ধ করুন: সুবাহ

বরাবরই আলোচনায় থাকতে পছন্দ করেন মডেল-অভিনেত্রী হুমায়রা সুবহা। নিজের ব্যক্তিজীবন নিয়ে নানা বিতর্কে জড়িয়েছেন তিনি। এবার যেনো তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত ১১টা ৪০ মিনিটে ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে কিছু ছবি পোস্ট করেন সুবহা।

সুবহা তিনটি ছবি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমি এবং সে।’ এরপরই জুড়ে দিয়েছেন কয়েকটি ভালোবাসার ইমোজি। তবে ছবিতে থাকা মানুষটির মুখ ফটোশপে ব্লার করে দেওয়া। যাতে ছবির মানুষকে স্পষ্ট চেনা না যায়।

এরপর থেকেই নেটিজেনরা মন্তব্যের ঘরে তাকে শুভ কামনা জানাতে শুরু করেছেন। কেউ কেউ আবার মনে করছেন, তৃতীয় বারের মতো হয়তো বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী।

বিষয়টি যেনো ভালোভাবে নেননি এই মডেল। এরপর শুক্রবার ওই ‘বিশেষ মানুষের’ সঙ্গে আরও একটি ছবি পোস্ট করে সুবাহ লিখেছেন, আমি মুখ দেখাইলাম না বললাম না সে আমার কে! জামাই বা বয়ফ্রেন্ড! সে তো এইসব নাও হতে পারে! কিছু ইস্যুর কারণে আমি তার ফেসটা হায়িড করেছি। সবচেয়ে বড় কথা সে আমার খুব ভালো বন্ধু বিপদের বন্ধু।

আমরা বাঙালিরা কারো সম্পর্কে কিছু না জেনেই শুভকামনা এবং সমালোচনা করার হীরিক চাপিয়ে দেই এটা হল আমাদের জাতিগত প্রবলেম। মিস্টার পারফেক্ট কি শুধু মানুষ জামাই কে বলে! জামাই আর বয়ফ্রেন্ড যদি এতোই পারফেক্টই হইত তাহলে কারো সাথে কারো ব্রেকআপ বা ডিভোর্স হতো না। কিন্তু একটা ভালো বন্ধু একটা পারফেক্ট মানুষ হয় কখনো কখনো কারো কাছে। না জেনে শুনে আমার বন্ধুদের কে আমার বয়ফ্রেন্ড বানিয়ে দেওয়া বা জামাই বানিয়ে দেওয়া বন্ধ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *