নতুন প্রেমে জড়ালেন অভিনেত্রী শ্রাবন্তী!

তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে বিয়েবিচ্ছেদ না হলেও ব্যবসায়ী বন্ধু অভিরূপ চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কিন্তু এ সম্পর্ক ভেঙে গেছে বলে শোনা যাচ্ছে। এদিকে টলিপাড়ায় জোর গুঞ্জন উড়ছে, শ্রাবন্তীর জীবনে নতুন মানুষের আগমন ঘটেছে।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তার নতুন প্রেমিক মনের সঙ্গে শরীর ফিট রাখার দায়িত্বও নিয়েছেন। টলিপাড়ার জোর গুঞ্জন, শ্রাবন্তী তার জিম ইনস্ট্রাকটরের প্রেমে পড়েছেন। প্রায়ই তাদের একসঙ্গে সময় কাটাতে দেখা যায়।

এদিকে নিজের প্রেম নিয়ে শ্রাবন্তী গণমাধ্যমে সাক্ষাৎকারে বলেন- এখন আমার ছেলের বিয়ের বয়স হয়েছে। এই সময় এসে আবার প্রেম করার তো কোন মানে হয় না।

কিন্তু অভিনেত্রীর এসব কথা শুধু কথাতেই রয়ে গেলো। জানা যায়, শ্রাবন্তীর ফিটনেস কোচ হিসেবে রয়েছেন অরজিৎ ঘোষাল। তার ইনস্টাগ্রামে ঢুঁ মেরে দেখা যায়, শ্রাবন্তীর সঙ্গে তোলা ছবি মাঝে মধ্যে পোস্ট করেন তিনি। একটি ছবির ক্যাপশনে তিনি লিখেছেন- আমরা প্রবাহিত হতে পারি, পার্টি করতে পারি। কারণ আমরা অতিমানব।

শ্রাবন্তী এখন তার শরীর নিয়ে যথেষ্ট সচেতন। প্রায়ই তাকে তার শরীর চর্চার ভিডিও পোস্ট করতে দেখা যায়। শ্রাবন্তী যে জিমে যান সেখানে টলিউডের একাধিক তারকাও প্রায়ই শরীরচর্চা করেন। যদিও এই নায়িকার ঘনিষ্ঠজনরা নতুন এই সম্পর্ক নিয়ে সন্দিহান! তবে যা রটে তার কিছু তো ঘটে বটেই!

কলকাতার দর্শকপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ২০০৩ সালে পরিচালক রাজীবকে বিয়ে করেন। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়।

২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে উঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন। মজার ব্যাপার হলো- রোশান সিং খুবই ফিটনেস সচেতন।

তৃতীয় সংসার ভালোবেসে বাঁধলেও এখন আর একসঙ্গে থাকছেন না রোশান-শ্রাবন্তী। তাও দীর্ঘ দিন কেটে গেছে। বিয়েবিচ্ছেদের মামলাও দায়ের করেছেন শ্রাবন্তী। রোশান এ সংসার টিকিয়ে রাখতে চাইলেও নারাজ শ্রাবন্তী। বলা যায়, এ সংসারও ভেঙে গেছে। বাকি কেবল আনুষ্ঠানিকতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *