ফাইনালের আগেই স্ত্রীর জন্য হাসপাতালে ছুটতে হলো মার্টিনেজকে

কাতার বিশ্বকাপের ফাইনালের আর মাত্র একদিন বাকি। যেখানে মুখোমুখি হবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স ও আর্জেন্টিনা। এমন এক ম্যাচের আগেই বড় বিপদে পড়েছেন আর্জেন্টাইন তারকা লাউতারো মার্টিনেজ। স্ত্রী অগাস্টিনা গান্ডোলফোকে নিয়ে ছুটতে হয়েছে হাসপাতালে। কারণ. পানীয়ের সঙ্গে কাঁচের টুকরা গিলে ফেলেছেন স্ত্রী। ফলে ফাইনালের আগেই হাসপাতালে কাটাতে হয়েছে আর্জেন্টাইন তারকাকে।

সেমিফাইনাল এবং ফাইনালের মাঝে বেশ কিছু দিনের বিশ্রাম রয়েছে। তাই দোহায় অগাস্টিনা গান্ডোলফো নৈশ পার্টিতে গিয়েছিলেন। অগাস্টিনার সঙ্গে ছিলেন তার বোন এবং বোনের প্রেমিক। খাদ্য-পানীয় সহযোগে পার্টি ভালোই উপভোগ করছিলেন অগাস্টিনা। হঠাৎ করেই বুঝতে পারেন পানীয়ের সঙ্গে শক্ত মতো কিছু একটা গলায় চলে গিয়েছে তার।

সন্দেহ হওয়ায় পানীয়ের বোতলের ভিতরে দেখতে গিয়ে চোখ কপালে ওঠে অগাস্টিনার। দেখেন বোতলের ভিতরে রয়েছে একাধিক কাচের টুকরো। অগাস্টিনা তখন বুঝতে পারেন, তার গলাতে ঢুকে গেছে কাঁচের টুকরা। বড় বিপদ আশঙ্কা করেই পার্টি থেকে বেরিয়ে বোন এবং তার প্রেমিককে নিয়ে সোজা হাসপাতালে পৌঁছান অগাস্টিনা। হাসপাতালে যাওয়ার আগে নিরাপত্তা কর্মীদের জানানো হয় বিষয়টি। যোগাযোগ করা হয় দোহায় আর্জেন্টিনা দূতাবাসের সঙ্গেও। খবর পৌঁছায় আর্জেন্টিনা শিবিরেও। উদ্বিগ্ন হয়ে পড়েন সবাই।

তবে স্বস্তি, বড় ধরনের বিপদের হাত থেকে মুক্তি পাওয়া গেছে। সেই নৈশ ক্লাবের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন লাউতারোর স্ত্রী। পানীয়ের বোতলের মধ্যে কীভাবে ভাঙা কাচের টুকরো এলো, তা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

এদিকে ফাইনালের মাঝে বিশ্রামের সঙ্গে পরিবারের সঙ্গেও হাল্কা মেজাজে সময় কাটিয়েছেন লিওনেল মেসিরা। ক্রোয়েশিয়াকে হারানোর পর একটা দিন চনমনে মেজাজে ছিল পুরো আর্জেন্টাইন শিবির। তার মাঝে লাউতারোর স্ত্রীর ঘটনা কিছুটা উদ্বেগে রেখেছিল সকলে। এখন অবশ্য সব ঠিক আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *