‘৬ কেজি কমিয়েছি, আরও ৩-৪ কেজি কমাতে হবে’

‘কাবুলিওয়ালা’, ‘এক টাকার বউ’, ‘চাচ্চু আমার চাচ্চু’ সিনেমায় দীঘির মিষ্টি হাসি ও দুর্দান্ত অভিনয় দর্শকদের মন কাড়ে। শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রের পথে হাঁটা শুরু প্রার্থনা ফারদিন দীঘির। গত বছরের মাঝামাঝিতে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে প্রশংসা পেয়েছিল সুমন ধর পরিচালিত ওয়েব ফিল্ম ‘শেষ চিঠি’। সেখানে প্রথম জুটি বেধে অভিনয় করেছিলেন ইয়াশ রোহান ও দীঘি।

এবার একই পরিচালকের ‘ফেরা’ নামে নতুন একটি ওয়েব ফিল্মে আবারও দেখা যাবে এই জুটিকে। সম্প্রতি কাজটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। চলতি মাসের শেষের দিকে শুটিং শুরুর কথা জানিয়েছেন তারা।

ছবির সাহানাজ চরিত্রে অভিনয় করবেন দীঘি। চরিত্রটি নিয়ে দীঘি বলেন, আমার জন্য এ চরিত্রটি একেবারেই আলাদা। খুবই মজার ও চমকে দেওয়ার মতো ব্যাপার; যেটি পর্দায় দর্শকেরা দেখলেই বুঝতে পারবেন। এ ধরনের চরিত্রে আমি আগে কখনো অভিনয় করিনি।

চরিত্রটির জন্য দুই মাস ধরে নিজেকে প্রস্তুত করছেন দীঘি, আগে থেকেই ভাবছিলাম নিজেকে ফিট হতে হবে। তা ছাড়া অনেকেই বলছিলেন ওজন কমাতে। এই চরিত্রটির জন্যও দরকার। তাই দুই মাস ধরে শরীরের ওজন কমানোর জন্য কাজ করে আসছি। এরই মধ্যে ৬ কেজি কমিয়েছি, আরও ৩–৪ কেজি কমাতে হবে। আশা করছি শুটিংয়ের আগেই তা (ওজম কমানো) সম্পূর্ণ করতে পারব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *