প্রধানমন্ত্রী ১৯ বছর অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন: মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল, এই দেশ হবে, একটি বৈষম্যমুক্ত দেশ। সেই অসমাপ্ত স্বপ্নকে যিনি চালিয়ে নিয়ে যাচ্ছেন, তিনি জননেত্রী শেখ হাসিনা। তিনি রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক বৈষম্য দূর করার জন্য ধারাবাহিকভাবে ২০০৮ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত ১৪ বছর এবং ১৯৯৬ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত মোট ১৯ বছর অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

শনিবার (১৪ জানুয়ারী) দুপুরে চাঁপাইনবাবগঞ্জে আ.লীগের প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আগামী ২৯ জানুয়ারী রাজশাহীতে শেখ হাসিনার মহাসমাবেশ ও ০১ ফেব্রুয়ারী চাঁপাইনবাবগঞ্জের দুইটি আসনের উপ-নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে এই প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’-এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং রাজশাহী বিভাগের আহ্বায়ক মাহিয়া মাহি আরও বলেন, প্রধানমন্ত্রীর বৈষম্যমুক্ত দেশ গড়ার এই সংগ্রামে আমরা তাকে সাহায্য করব, তাঁর পাশে থাকবো। আরও একবার তাঁর প্রতীককে জয়যুক্ত করব এবং সেটি করবো আমাদের চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) ও চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে নৌকার বিজয় উপহার দেয়ার মাধ্যমে।

মাহিয়া মাহি সরকার আরও বলেন, আগামী ০১ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে নৌকার প্রার্থী সাবেক এমপি ও জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান এবং চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে নৌকার প্রার্থী সাবেক এমপি জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদকে নৌকায় বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে। আমাদের প্রত্যেকের শপথ হবে, মাননীয় প্রধানমন্ত্রীকে এই দুইটি আসনের উপ-নির্বাচনে নৌকার বিজয় উপহার দেয়া। সকলে মিলে ঐক্যবদ্ধ হলে এই দুই আসন নিয়ে আমাদের চিন্তা থাকবে না।

চিত্রনায়িকা মাহি সরকার আরও বলেন, আপনাদের জন্য প্রধানমন্ত্রী অনেক কিছুই করেছেন। তাহলে আমরা চাঁপাইনবাবগঞ্জবাসীরা কেন উন্নয়ন থেকে পিছিয়ে থাকবো। সারাদেশে যেখানে এতো উন্নয়ন হচ্ছে, সেখানে আমরা কেন পিছিয়ে থাকবো? তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকার বিজয়ের কোন বিকল্প নাই।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের এমপি ফেরদৌসী ইসলাম জেসী, জেলা আ.লীগের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *