আমি খেলতে ও খেলা দেখতে ভালোবাসি: সুবাহ

নিজের ব্যক্তিগত জীবন ও কর্মকাণ্ড নিয়ে সবসময়ই আলোচনায় থাকতে পছন্দ করেন মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পীদের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে নরসিংদীর মাধবধীতে অবস্থিত হেরিটেজ রিসোর্টে। শনিবার সকাল থেকেই এখানে ভিড় করেন চলচ্চিত্র শিল্পীরা। সেখানে উপস্থিত ছিলেন তিনিও।

সেখানে সাংবাদিকদের সঙ্গে বিপিএল প্রসঙ্গে কথা বলেন সুবাহ। যেখানে তার কাছে জানতে চাওয়া হয় কোনো দলের সাপোর্ট করছেন কিনা। সুবাহ জানান, ঢাকা টিমের জন্য তার শুভকামনা থাকছে এবারের বিপিএলে। নিয়মিত না দেখলেও বিপিএল সময় পেলে তিনি দেখেন বলেও জানান।

তার আগে তিনি বলেন, আমি খেলতেও ভালোভাসি, খেলা দেখতেও ভালোবাসি। এসময় নাসির প্রসঙ্গে কথা উঠলেও কিছু বলতে চাননি সুবাহ। বিপিএল শুরুর আগেই সাংবাদিকের প্রশ্নের উত্তর নিয়ে নাসিরের বিতর্কের জড়ানোর বিষয়টি নিয়েও কোনো মন্তব্য করতে চাননি এই আলোচিত মডেল।

উল্লেখ্য, এবারের বিপিএল আসরে ঢাকার ফ্র্যাঞ্চাইজি হিসেবে ঢাকা ডমিনেটর্স অংশগ্রহণ করছে। যেখানে নায়িকা সুবাহর সাবেক প্রেমিক ক্রিকেটার নাসির হোসেন অধিনায়কত্ব করছেন। তাই অনেকেই মনে করছেন নাসিরের টান এখনো ছাড়তে পারেননি তিনি। তাই তো তিনি ঢাকাকে সাপোর্ট করছেন।

চলতি আসরে ঢাকা খুব একটা ভালো অবস্থানে নেই। তিন ম্যাচ খেলে এখন পর্যন্ত একটি ম্যাচে জয় পেয়েছে। বাকি দুটিতে হার নিয়ে মাঠ ছেড়েছে ঢাকা। জয়ী ম্যাচে ব্যাটে-বলে অলরাউন্ড পারফরম করে দলকে জয় পাইয়ে দেন নাসির। এখন দেখার বিষয়— ঢাকার জন্য সুবাহর শুভকামনা কতটুকু অনুপ্রেরণায় জোগায় পুরো ফ্র্যাঞ্চাইজি দলটিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *