ফখরুলের পর হাসপাতালে ভর্তি মির্জা আব্বাস !

এবার সদ্য কারামুক্ত বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও অবিভক্ত ঢাকার সাবেক মেয়র মির্জা আব্বাস রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন। এর আগে আজ রবিবার ১৫ জানুয়ারি সকালে ওই হাসপাতালে ভর্তি হন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, গত সপ্তাহে জেল থেকে মুক্তি পাওয়ার পর বিএনপির বর্ষীয়ান নেতা মির্জা আব্বাসের অনিয়মিত হার্টবিট, কাশি ও শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় এবং মূত্রজনিত সমস্যা প্রকোপ আকার ধারণ করায় আজ দুপুর আড়াইটার দিকে হাসপাতালে ভর্তি করানো হয়।

এ বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম। মির্জা আব্বাস বর্তমানে অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদারের অধীনে চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান দিদার। এর আগে গত বছর ৭ ডিসেম্বর নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘ’র্ষে একজনের মৃ’ত্যু এবং অনেকেই আহত হন।

এ ঘটনায় পুলিশের ওপর হা’মলার পরিকল্পনা ও উসকানির অভিযোগে পল্টন থানায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসের নামে মামলা করে পুলিশ। পরে ৮ ডিসেম্বর রাতে দুইজনের নিজ নিজ বাসা থেকে তাদের গ্রে’ফতার করে পুলিশ। গত ৯ জানুয়ারি কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পান এই দুই নেতা। একই দিন তারা দুজনে হাসপাতালে ভর্তি হলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *