চিকিৎসা না পেয়ে পাশের দেশ ভারতে কেন যেতে হবে প্রশ্ন মাহির

বাংলা চলচ্চিত্রের নায়িকা মাহিয়া মাহি সরকার বলেছেন, চাঁপাইনবাবগঞ্জ উন্নয়নের মূলধারা থেকে অনেক পিছিয়ে রয়েছে। রবিবার বিকেলে জেলার গোমস্তাপুর উপজেলার বংপুর স্কুলে আলহাজ মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মাহি বলেন, বর্তমান সরকারের মূলধারার উন্নয়ন থেকে চাঁপাইনবাবগঞ্জ অনেক পিছিয়ে রয়েছে। করোনাকালীন সময় থেকে চাঁপাইনবাবগঞ্জের ট্রেনগুলো বন্ধ রয়েছে। ভালো শিক্ষা ব্যবস্থা নেই। নেই কোনো ভাল রাস্তাঘাট। এখানকার অধিকাংশ শিক্ষার্থীদের রাজশাহী গিয়ে শিক্ষা নিতে হয়। আমাদের জেলায় কেন উন্নত চিকিৎসার হাসপাতাল থাকবে না। সব দিক দিয়েই আমরা কেন এত পিছিয়ে। সারাদেশে যেহেতু উন্নয়ন হচ্ছে আমরা কেন পিছিয়ে থাকব?

তিনি আরও বলেন, আমাদের জেলায় ভাল চিকিৎসা পাওয়া যায়না। তাই চিকিৎসা নিতে আমাদের রাজশাহীতে যেতে হয়। অনেকে এ জেলায় চিকিৎসা না পেয়ে ভারতেও যান। কেন যেতে হবে? তাই আমাদের চাহিদা পূরণে স্মার্ট জনপ্রতিনিধি দরকার। যে আমাদের এসব উন্নয়নগুলো করতে পারবে তাকে জনপ্রতিনিধি করা উচিত। যেন তিনি মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে এসব ধরনের উন্নয়নমূলক কাজগুলে নিয়ে আসতে পারে।

এসময় তিনি এলাকার জনগণের কাছে তার শ্বশুরের জন্য দোয়া চান। উপনির্বাচনে নৌকার প্রার্থীর জন্য ভোট চান। এসময় উপস্থিত ছিলেন, মাহির স্বামী আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রকিব সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *