সাকিব ভাই অবসরে গেলে এক নম্বর অলরাউন্ডার হতে পারব: মিরাজ

এখন আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে‌ সবচেয়ে ভালো সময় পার করছেন টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। সম্প্রতি সময়ে দুর্দান্ত ফর্মে রয়েছেন এই ডানহাতি ব্যাটার ও অফস্পিনার। গত ডিসেম্বরে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে দুর্দান্ত একটি সেঞ্চুরি করে বাংলাদেশকে অবিশ্বাস্য জয়ে এনে দিয়েছিলেন মেহেদী হাসান মিরাজ।

এদিকে বোলিংয়ে পাশাপাশি ব্যাট হাতেও বর্তমানে জাতীয় দলের ভরসার প্রতীক হয়ে উঠছেন তিনি। বর্তমানে আইসিসি ওয়ানডে অলরাউন্ডার র্র্যাংকিংয়ে তৃতীয় স্থানে অবস্থান করছেন মেহেদী হাসান মিরাজ। তাইতো মিরাজের ভক্তদের আশা খুব দ্রুতই নাম্বার ওয়ান অলরাউন্ডার হবেন তিনি।

তবে মিরাজ জানিয়েছেন যতদিন সাকিব আল হাসান আছেন ততদিন তার শীর্ষে ওঠার সম্ভাবনা খুবই কম। সম্প্রতি এক সাক্ষাৎকারে মিরাজ বলেন, “এক নম্বর পজিশনে যেতে গেলে আমাকে অনেক সংগ্রাম করতে হবে, অনেক ভালো করতে হবে”।

মিরাজ বলেন, “সাকিব ভাই এখনও পারফরম্যান্স করছে, সেতো পারফর্ম করে সবসময়ই। সাকিব ভাই তো একদিনে এক নম্বর ধরে রাখেনি, সে টানা ৮-১০ বছর ধরে নম্বর ওয়ান অলরাউন্ডারে আছে। সাকিব ভাই আছে যতদিন, তো আমি মনে করি সাকিব ভাই-ই থাকবে সে যতদিন খেলবে। যখন সে অবসরে যাবে তখন একটা সুযোগ আসবে আমার জন্য”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *