নৌকায় ভোট দেওয়া দেশপ্রেমেরই অংশ: শিক্ষামন্ত্রী

নৌকায় ভোট দেওয়া এখন দেশপ্রেমেরই অংশ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে চাঁদপুর প্রেস ক্লাবের নবগঠিত কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ডা. দীপু মনি বলেন, নৌকার উল্টো দিকেই রয়েছে দেশ ধ্বংস, মানুষ পোড়ানো, দেশের সম্পদ নষ্ট করা। এর উল্টো দিকের বিকল্প হচ্ছে একটি দল, যার প্রধান নেতা ও দ্বিতীয় প্রধান নেতাসহ সবাই অর্থ আত্মসাৎ ও অর্থপাচারের দায়ে এবং গ্রেনেড হামলার দায়ে দণ্ডিত আসামি। অতএব, নৌকাকে ভোট দেওয়া এখন দেশপ্রেমেরই অংশ।

তিনি বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে পাঠ্যবই নিয়ে মিথ্যা রটানো হচ্ছে। এই সরকারকে যারা উৎখাত করতে চায়, তারাই এই ষড়যন্ত্রের সঙ্গে জড়িত। এখন তারা নতুন শিক্ষাক্রমের পেছনে লেগেছে।

শিক্ষামন্ত্রী বলেন, নতুন শিক্ষাক্রম একজন মানুষকে নীতি-নৈতিকতা সম্পন্ন ও মানবিক হতে শেখাবে, দক্ষ মানুষ হতে শেখাবে। কাজেই অপপ্রচারকারীদের বিরুদ্ধে একটু সতর্ক থাকবেন।

চাঁদপুর প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি এ এইচ এম আহসান উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল ইমরান শোভনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মিলন মাহমুদ প্রমুখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *