কোহলির জন্য ১০২০ দিন বিয়ে আটকে ছিল যুবকের

বিরাট কোহলি আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন। ক্রিকেট বিশ্লেষকরা ইতিমধ্যেই জানিয়েছেন – ভারতীয় সাবেক এই অধিনায়ক ধারাবাহিকতা ধরে রাখতে পারলে একটা সময়ে কিংবদন্তি শচীন টেন্ডুলকারকেও ছাড়িয়ে যাবেন।শ্রীলংকার বিপক্ষে সদ্য শেষ হওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দুটি সেঞ্চুরি করেছেন কোহলি। আন্তর্জাতিক ক্রিকেটে তার সেঞ্চুরি সংখ্যা হলো ৭১টি।

তবে এই শতকের আনন্দের সাথেই ভেসে এসেছে আরো এক নতুন খবর। ভারতীয় একাধিক গনমাধ্যম সূত্রে জানা যায়, বিরাট কোহলির এক ভক্ত পণ করেছিলেন প্রিয় তারকা যতদিন নিজের ৭১তম সেঞ্চুরি না করবেন ততদিন তিনি বিয়েই করবেন না। রোববার তিরুবনন্তপুরমে ১১০ বলে ১৬৬ রানের ইনিংস খেলেছেন কোহলি। তার ৭১তম সেঞ্চুরিতে অপেক্ষার প্রহর শেষ হলো অমন আগরওয়ালের।

এর আগে, সবশেষ এশিয়া কাপে আফগানিস্তানের বিরুদ্ধে কোহলির শতরানের পরে অমন আগরওয়াল ঠিক করেন বিয়ে করবেন; কিন্তু তার বিয়ে হতে হতে আরও তিনটি শতরান করে ফেলেছেন ভারতের সাবেক অধিনায়ক। তার মধ্যে একটি অমনের বিয়ের দিনেই।কোহলির যখন খারাপ সময় চলছিল, সেই সময় একটি ম্যাচে গ্যালারিতে ছিলেন অমন। তার হাতে থাকা পোস্টারে লেখা ছিল- ‘যত দিন না বিরাট নিজের ৭১তম শতরান করছেন তত দিন আমি বিয়ে করব না।’ সেই সময় অমনের সেই পোস্টার নেটমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছিল।

এছাড়া নিজের বিয়ের কথাও টুইট করে জানিয়েছেন অমন। বরের সাজে নিজের একটি ছবি টুইট করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, টেলিভিশনের সামনে দাঁড়িয়ে অমন। ঘটনাচক্রে সেই সময় তিরুবনন্তপুরমে শ্রীলংকার বিরুদ্ধে শতরান করেছেন কোহলি। টেলিভিশনে সেটাই দেখা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *