৩৬ বছর পর আর্জেন্টিনার বিশ্বকাপ জয় উপলক্ষে সূবর্ণচরে ৩৬ হাজার গাছের চারা বিতরণ

এবার ৩৬ বছর পর আর্জেন্টিনার বিশ্বকাপ জয় উপলক্ষে নোয়াখালীর সূবর্ণচরে ৩৬ হাজার গাছের চারা বিতরণ করেছেন আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থকরা। আজ বুধবার ১৮ জানুয়ারি সকালে উপজেলার চরবাটা ইউনিয়নের খাসের উচ্চ বিদ্য্যালয় মাঠে চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন ঘোষণা করা হয়।

এদিকে চরবাটা খাসেরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু অসীম কুমার দাসের সভাপতিত্বে সানজিদা ফেরদৌস দিবা ‘আর্জেন্টিনার পাঁড় সমর্থক’ নামক গ্রুপের সৌজন্যে বিতরণ করা হয় এসব গাছের চারা। আয়োজকরা জানিয়েছেন, ‘গাছ লাগান পরিবেশ বাঁচান’ স্লোগানে ১৮ জানুয়ারি থেকে আগামী ২৪ জানুয়ারি পর্যন্ত গাছের চারা রোপন ও বিতরণের এ উৎসব চলবে।

এদিকে চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈকত সরকারি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মোনায়েম খান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো. সাইফুল ইসলাম সুমন, চর আমানউল্যাহ ইউপি চেয়ারম্যান অধ্যাপক বেলায়েত হোসেন, মিডিয়া ব্যক্তিত্ব অনুপম ফকির, বৃক্ষপ্রেমী ও সমাজ সেবক মো. সাখাওয়াত উল্যাহ, চরবাটা ইউপির সাবেক চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেনসহ আরও অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *