সালমান খানের জন্যই আটকে আছে প্রভাসের বিয়ে!

কেরিয়ার উচ্চতায় পৌঁছানোর পর প্রেমের খবর দিন! অভিনেতা প্রভাসকে এক অনুষ্ঠানে করা হলো এমন প্রশ্ন। রসিক মন্তব্য করলেন ‘আদিপুরুষ’-এর নায়ক। প্রভাস বললেন, আগে তো সালমান খানের বিয়ে হোক, তার পর নয় আমি করব।
সালমান খান-প্রভাস
‘আদিপুরুষ’-এ রাম-সীতার ভূমিকায় প্রভাস এবং কৃতি শ্যাননের রসায়ন দেখে শুরু হয়েছিল জল্পনা। পর্দার বাইরেও দুই তারকার সম্পর্কের আভাস পাচ্ছিলেন কেউ কেউ। তার মধ্যে বরুণ ধাওয়ানও একটি শো-এ তাদের রোম্যান্স নিয়ে মন্তব্য করার পর থেকে চর্চায় এই জুটি।

যদিও সম্প্রতি কৃতি এই সমস্ত জল্পনায় জল ঢেলেছেন। প্রভাসও সম্প্রতি এক অনুষ্ঠানে কৌতূহল ধামাচাপা দিয়ে বললেন, “সালমান আগে খবর দিক, তার পর।” জিজ্ঞাসা করা হয়েছিল, “বিয়েটা কবে করছেন?” তাতেই প্রভাসের এই উত্তরে হেসে গড়িয়ে পড়েন উপস্থিত সকলে।

এক জন হতাশ হয়ে মন্তব্য করেন, “তা হলে এখনই প্রভাসের বিয়ে হচ্ছে না। সালমানের তো বিয়ে করার কোনও লক্ষণ নেই!” তিনিই নারীদের হৃদয় হরণ করেন? না কি নারীরা নিজেরাই এসে প্রস্তাব দেন? এর পর প্রভাসের কাছে জানতে চাওয়া হলেও প্রশ্ন এড়িয়ে যান অভিনেতা।

তার জীবনে আপাতত কাজ আর কাজ। একগুচ্ছ ছবির চুক্তি নিয়ে ব্যস্ত প্রভাস। বছর শুরুর আগেই তার খাতা ভর্তি। তিনি একমাত্র ভারতীয় তারকা, যার হাতে রয়েছে ৪টি প্যান-ইন্ডিয়া বা সর্বভারতীয় ছবি। ‘আদিপুরুষ’ থেকে শুরু করে অ্যাকশন ছবি ‘সালার’, কল্পবিজ্ঞান ভিত্তিক ‘প্রোজেক্ট কে’ সবই মুক্তি পাচ্ছে ২০২৩ সালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *