শুভমন গিলকে কি এবার মেনে নেবেন শচিন!

নিউজিল্যান্ডের বিপক্ষে হায়দ্রাবাদে প্রথম ওয়ানডেতেই ব্যাট হাতে ঝড় তুলেছেন ভারতীয় ওপেনার শুভমন গিল। নিজের ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরি হাকিঁয়েছেন তিনি। ২৩ বছরের ব্যাটার তার ২০৮ রানের ইনিংসে রেকর্ড গড়েছেন, ভেঙেছেন। পেছনে ফেলেছেন বিরাট কোহলি, শচিন টেন্ডুলকারদের রেকর্ডও।

শুভমনের ডাবল সেঞ্চুরির পর টুইটারে ট্রেন্ডিংয়ে উঠে এসেছে শচীন টেন্ডুলকরের মেয়ে সারা টেন্ডুলকরের নাম। সকলেই লিখছেন, #sara। শচিন টেন্ডুলকরের মেয়ে সারার সঙ্গে শুভমনের সম্পর্ক নিয়ে গুঞ্জন বহুদিনের। একই ক্যাপশন দিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করতেন দুজনে। শুভমন সেঞ্চুরি করলে সারার ইনস্টা স্টোরিতে ভেসে উঠত লাভ ইমোজি।

এরপর হঠাৎ করেই শোনা গিয়েছিল, শুভমনের মন এক সারা থেকে টপকে অন্য সারায় গিয়ে বসেছে। অর্থাৎ, শচিনকন্যা সারার সঙ্গে ব্রেকআপের পর ডেট করছেন অভিনত্রী সারা আলি খানের সঙ্গে। পতৌদি কন্যার সঙ্গে রেস্তরাঁয় বসে নৈশভোজেও দেখা গেছে দুজনকে। তবে সবটাই অনুমানের ওপর। কারণ এ বিষয়ে শুভমন বা দুই সারার মধ্যে কেউই মুখ খোলেননি।

যাই হোক, বর্তমানে ব্যক্তিগত সম্পর্কের চেয়ে ব্যাট হাতে শিরোনামে রয়েছেন গিল। শ্রীলঙ্কার বিরুদ্ধে সেঞ্চুরি করেছিলেন। বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে হাঁকালেন ডাবল সেঞ্চুরি। শুভমনের ব্যাট চওড়া হতেই টুইটারে ট্রেন্ডিং সারা। নেটিজেনরা মজার খেলায় নেমেছেন। সারাকে নিয়ে কয়েকশ টুইট।

নেটিজেনরা বলছেন, এবার আর সারার সঙ্গে সম্পর্ক নিয়ে শচিন টেন্ডুলকরের আপত্তি থাকবে না। মাস্টার ব্লাস্টার এই সম্পর্কে রাজি। ডাবল সেঞ্চুরির পর শুভমনের সঙ্গে মরাঠী সুন্দরী সারার বাগদানের ঘোষণাও নাকি করে দিয়েছেন শচিন। অনেকে ‘ব্রেকিং নিউজ’ কথাটি লিখে টুইটারে সারা ও শুভমনের ছবি পোস্ট করেছেন। পোস্টগুলো যে নিছকই মজার, তা বলাই বাহুল্য। অনেকে আবার লিখছেন, এমন পোস্ট দেখে অভিনেত্রী সারা আলি খানের মন খারাপ হয়ে যাবে। সব মিলিয়ে ব্যাট হাতে ঝলসে ওঠার দিনেও ব্যক্তিগত জীবন নিয়েও শিরোনামে তেইশ বছরের শুভমন গিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *