বিশ্বকাপ জয়ে ফ্রি-তে চুল,দাড়ি কেটে দিচ্ছেন আর্জেন্টিনা সমর্থক

আর্জেন্টিনার ভক্ত ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের বোয়াইলভীর এলাকার বাসিন্দা নরসুন্দর বিপ্লব চন্দ্র শীল। তার প্রিয় দল আর্জেন্টিনা ২০২২ সালের বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে তাই তিনি বাড়িতে প্রিয় দল আর্জেন্টিনার রঙে সাজিয়ে তোলেন। এখন নরসুন্দরের স্বপ্ন সার্থক প্রিয় দল শিরোপা জয় করেছে।

এই আনন্দে তাই ফ্রি করে দিয়েছেন চুল-দাড়ি কাটা। নরসুন্দর বিপ্লব চন্দ্র শীল নাগেশ্বরী সরকারি কলেজের ডিগ্রী শেষ বর্ষের ছাত্র। তিনি পড়াশুনার পাশাপাশি নেওয়াশী বাজারে সেলুনের দোকানে কাজ করে বাবা-মাসহ তিন সদস্যের সংসার জীবন-জীবিকা নির্বাহ করেন। তার অনেক দিনের স্বপ্ন ২০২২ সালের বিশ্বকাপ খেলা সময় তিনি তার বাড়িতে আর্জেন্টিনার রঙে সাজিয়ে তুলবেন।

স্বল্প আয়ের এই নরসুন্দর বিপ্লব চন্দ্র শীল অনেক কষ্টে জমানো ৯ হাজার টাকা দিয়ে তার প্রিয়দলের প্রতি ভালোবাসা প্রদর্শন করতে আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়েছেন বাড়িটি। খেলা চলাকালীন সময়ে আর্জেন্টিনার সমর্থকরা তার বাড়িতে গিয়ে আর্জেন্টিনার রঙে রাঙিয়ে তোলা বাড়িটির ছবি তোলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে আনন্দ উপভোগ করতো অনেকেই।

এদিকে নরসুন্দর বিপ্লব চন্দ্র শীল জানান, আমার বাড়িটি আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়ে তোলায় এলাকার শতশত আর্জেন্টিনার ভক্ত ও সমর্থকদের ভালবাসা পেয়েছি। পাশাপাশি আমার দৃঢ় বিশ্বাস ছিল,আমার প্রিয় দল আর্জেন্টিনা এবার বিশ্ব চ্যাম্পিয়নের ট্রফি অর্জন করবে। আমার প্রিয়দল আর্জেন্টিনা বিশ্বকাপের ট্রফি অর্জন করায় আমার বিশ্বাস ও স্বপ্ন সার্থক হয়েছে। আমি যতদিন বেঁচে থাকবো ততদিন আর্জেন্টিনার ভক্ত ও সমর্থক হয়ে থাকতে চাই।

তিনি আরও বলেন, আমি প্রতিদিন গড়ে সেলুনে কাজ করে ৫০০ থেকে ৭০০ টাকা আয় করি। তাই আমার প্রিয়দল আর্জেন্টিনা বিশ্বকাপ অর্জন করায় আজ সোমবার ১৯ ডিসেম্বর আজকের দিনে শুধু মাত্র আর্জেন্টিনার সমর্থকদের জন্য চুল-দাড়ি কাটা ফ্রি করে দিয়েছি।

একই গ্রামের আর্জেন্টিনার সমর্থক লকিবুল ইসলাম লতিফ ও সঞ্জয় পাল বলেন, তাদের গ্রামের আর্জেন্টিনার সমর্থক বেশি। অনেকেই বাড়িতে অর্জেন্টিনার পতাকা উঠালেও নরসুন্দর বিপ্লব চন্দ্র শীল বাড়িতে আর্জেন্টিনার পতাকা রঙে সাজিয়ে তুলে আমাদের মত আর্জেন্টিনার সমর্থকদের মনে আনন্দ দিয়েছেন। সেই সাথে আমাদের প্রিয়দল বিশ্ব চ্যাম্পিয়নের ট্রফি অর্জন করায় সে আজ আমার মত আর্জেন্টিনার সমর্থকদের চুল, দাড়ি ফ্রি-তে কেটে দিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *