নাতির বিয়ের বয়সেও বিয়ে করবেন শ্রাবন্তী, নতুন ছবি পোস্ট করতেই ঝড় উঠলো !

টলিউড জগতের এক জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দেব, জিত সকলের সাথেই ছবি করেছেন এই অভিনেত্রী। তবে এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা হয় বহু। সোশ্যাল মিডিয়ায় যে কোন ছবি পোস্ট করলেই কটাক্ষের তীর ধেয়ে আসে তাঁর দিকে। এবারও হলনা তার অন্যথা।

বুধবার সকালেই সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেন টেলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। লাল শাড়ি পরে সকলের সামনে ধরা দেন তিনি। তাঁকে দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। তবে ছবি পোস্ট করতে গিয়ে সামান্য একটি ভুল করে বসেন অভিনেত্রী। আর তাতেই নেট নাগরিকদের কটাক্ষের শিকার হলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় যে ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। তা দেখেই বোঝা যাচ্ছে বিয়ে বাড়ির অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। অভিনেত্রীর পাশাপাশি ছবিতে দেখা গিয়েছে তাঁর বন্ধুদেরও। এমন কী বান্ধবীর বিয়ের ছবিও নিজের ভেরিফাইড সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এই অবধি সব ঠিকঠাক ছিল। অভিনেত্রী ভুল করে বসলেন ছবির ক্যাপশন লিখতে গিয়েই। ভুল করে তিনি ‘yaar’ এর জায়গায় লিখে ফেললেন ‘year’। ছবি পোস্ট হতেই ধেয়ে এল কটাক্ষ। যদিও ভুল নজরে পড়তেই তৎক্ষণাত সংশোধন করে নেন অভিনেত্রী। কিন্তু তাতে কী। যা হওয়ার ততক্ষণে হয়ে গেছে। নেট নাগরিকদের চোখে পরে গেছে অভিনেত্রীর ভুল।

মাত্র কিছুক্ষণের মধ্যেই ভরে যায় তাঁর কমেন্ট বক্স। বইতে থাকে একের পর এক কমেন্টের ঝড়। একজন লেখেন ,’ ১৭ নম্বর বিয়ের প্রস্তুতি চলছে। নাতির বিয়ের বয়সেও বিয়ে করবেন শ্রাবন্তী’। যদিও বরাবরের মতোই ট্রোলারদের এড়িয়ে গিয়েছেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *