বিপাকে রোনালদো, ৬ লাখ টাকা বেতনেও মিলছে না বাবুর্চি !

২০২২ কাতার বিশ্বকাপের মাঝেই রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করে ম্যানচেস্টার ইউনাইটেড। তাই বিশ্বকাপের পরপরই সৌদি ক্লাব আল নাসেরে যোগ দেন ৩৭ বছর বয়সী পর্তুগিজ তারকা। যেখানে প্রতি বছর ক্লাব থেকে ২০৭ মিলিয়ন ডলার আয় করবেন তিনি। বাংলাদেশের হিসেবে যা প্রায় দুই হাজার ১৪০ কোটি ৫৬ লাখ টাকা।

আর এরই মধ্যে গত রাতে সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে পিএসজির বিপক্ষে একটি প্রীতি ম্যাচে রিয়াদ একাদশের হয়ে অভিষেক হয়েছে রোনালদোর। যেখানে দলের হয়ে জোড়া গোল করেও মেসিদের হারাতে পারেনি তার দল। রোনালদো তার অবসর জীবন কাটানোর জন্য পর্তুগালে একটি আলিসান বাড়ি বানাচ্ছে। এদিকে ‘ফরএভার হোম’ নামের নির্মাণাধীন এই বাড়িটির কাজ শেষ হবে এ বছরের জুনে।

বাড়িটি পুরোপুরিভাবে প্রস্তুত হওয়ার আগে চলছে স্টাফ নিয়োগের কাজ। ব্রিটিশ সংবাদমাধ্যম মেইল অনলাইন জানাচ্ছে, পর্তুগালের বাড়িটি নিয়ে এরই মধ্যে বিপাকে পড়েছেন রোনালদো। বাড়িটিতে পরিবারের জন্য রান্নার করার বাবুর্চি খুঁজছেন পর্তুগিজ তারকা। কিন্তু বাংলাদেশি মুদ্রায় মাসিক ৬ লাখ টাকা (৪৫০০ পাউন্ড) বেতন দিয়েও বাবুর্চি খুঁজে পাচ্ছেন না সাবেক রিয়াল মাদ্রিদ এই তারকা।

প্রতিবেদনে আরও বলা হয়েছে বলছে, ১৭ মিলিয়ন পাউন্ড খরচ করে বানানো রোনালদোর ওই বাড়িতে একটি জায়গা জাপানি খাবার প্রস্তুতের জন্য নকশা করা হয়েছে। তাই খাবার তৈরির ব্যাপারে নাকি বেশ কিছু চাহিদা আছে রোনালদোর। যে মানুষটি রোনালদো, জর্জিনা এবং তাদের ৫ সন্তানের জন্য খাবার প্রস্তুত করতে পারবেন, এমন যোগ্য বাবুর্চিই খুঁজছেন সময়ের অন্যতম সেরা এই ফুটবলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *