চায়ের সাথে মজা করে টোস্ট বিস্কুট খান? ভিডিওটি দেখুন হুঁশ উড়বে আপনার !

ঘুম থেকে উঠেই বা দিনের অন্যান্য সময় বাঙালি তথা গোটা দেশবাসীর কাছে অন্যতম জনপ্রিয় একটি পানীয় হল চা। আর চায়ের সাথে টা না হলে ঠিক জমে না। এর চায়ের চিরসাথী হল টোস্ট বিস্কুট। এই টোস্ট বিস্কুট ব্যাপক পছন্দের সকল বয়সের মানুষদের।

তাই তো পাড়ায় পাড়ায় সকালের দিকে বেকারির গাড়ি পৌঁছে যায় টোস্ট বিস্কুটের যোগান দিতে। কিন্তু আপনি কি জানেন আপনার প্রিয় টোস্ট বিস্কুট কিভাবে তৈরি হয়? ফ্যাক্টরির ভিতরের ভিডিওটি একবার দেখলে আপনার হুঁশ উড়ে যাবে।

সম্প্রতি টোস্ট বিস্কুট ফ্যাক্টরির একটি ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে যা দেখে আপনার খাবারটির প্রতি ঘৃণা চলে আসতে পারে। টোস্ট তৈরির ভিডিও সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত ভাইরাল হচ্ছে, যা গোপনে এক ব্যক্তি তার ক্যামেরায় রেকর্ড করেছেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, একটি কারখানায় একজন শ্রমিক ময়দা মাখার জন্য হাতের বদলে ব্যবহার করছে তার পা। কারখানায় আর কেউ না থাকার সুযোগ সদ্ব্যবহার করে সে ময়দার উপর লাফিয়ে লাফিয়ে পা দিয়ে মারতে থাকে। ক্যামেরাম্যান হঠাৎ করে কারখানায় ঢুকলে সে হাতে করে ময়দা মাখার ভান করে এবং তার দোষ অস্বীকার করেন।

যে ব্যক্তি ভিডিওটি রেকর্ড করেছে সে কর্মীর সামনে পৌঁছেছে এবং তার বসের ফোন নম্বর চেয়েছে, যাতে সে তাদের কাজ সম্পর্কে বলতে পারে। তখন সেই শ্রমিক ক্যামেরার সামনে কথা বলতে রাজি হয়নি। এই ভিডিও দেখার পর একটাই কথা বলার যে এমন খাবারের থেকে দূরে থাকতে হবে। ভাইরাল ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে Instagram gamerkebaap নামক একটি অ্যাকাউন্ট থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *