সাবেক প্রেমিকার অ’ন্তর’ঙ্গ ভি’ডিও ছ’ড়ানোর হু’মকি, চিকিৎসক গ্রে’প্তার !

সামাজিক যোগাযোগমাধ্যম সাবেক প্রেমিকার অ’ন্তর’ঙ্গ ছবি ও ভি’ডিও ছড়িয়ে দেওয়ার অ’ভিযোগে জোবায়ের আহমেদ (৩৮) নামে এক চিকিৎসককে গ্রে’প্তার করেছে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) মধ্যরাতে রাজধানীর মোহাম্মদপুর থেকে তাকে গ্রে’প্তা’র করা হয়। ডা. জোবায়ের কুমিল্লা মেডিকেল অ্যান্ড প্যাথলজি সেন্টারের স্বত্বাধিকারী বলে জানিয়েছে পুলিশ।

ভুক্তভোগী ওই নারী গত ২২ ডিসেম্বর ভাটারা থানায় ডা. জোবায়েরের বিরুদ্ধে মা’মলা করেন। মামলার আরজিতে বলা হয়, ২০১৯ সালে ডা. জোবায়েরের সঙ্গে ফেসবুকে পরিচয়। পরে প্রেম হয়। প্রথমে জোবায়ের নিজেকে অবিবাহিত পরিচয় দেন। কিন্তু পরে তাঁর স্ত্রীর কথা জানতে পেরে সরে আসেন ওই নারী। কিন্তু প্রেমের সময়কার অ’ন্তর’ঙ্গ ছবি ও ভিডিও করে রাখেন জোবায়ের, যা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হু’কিসহ নানাভাবে হয়রানি করে আসছেন।

সিটিটিসির সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের সহকারী পুলিশ কমিশনার সুরঞ্জনা সাহা গণমাধ্যমকে জানান, ডা. জোবায়েরের বিরুদ্ধে নারী ও শিশু নি’র্যাতন দমন আইনে আরেকটি মা’মলা রয়েছে। ভাটারা থানার মা’মলায় তাঁকে গ্রে’প্তার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *