একতারা হাতে ভোটারদের দ্বারে দ্বারে হিরো আলম

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আশরাফুল আলম ওরফে হিরো আলম একতারা প্রতীক বরাদ্দ পেয়েছেন। এদিকে একতারা হাতে নিয়ে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন হিরো আলম। আজ শনিবার (২১ জানুয়ারি) দুপুর পৌনে ৩টায় শহরের সাথমাথা এলাকায় একতারা প্রতীকে তিনি ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

প্রচারণায় হিরো আলম হুশিয়ারী দিয়ে বলেন, কেউ দশটা মারলে, তাকে একটা হলেও মার দেব। ভোটে বা প্রচারণায় হামলা হলে এমন জবাব দেওয়া হবে। ১ ফেব্রুয়ারি জাতীয় সংসদের বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে উপলক্ষে পুরোদমে চলছে হিরো আলমের প্রচার-প্রচারণা।

ভোটের আশায় সকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি কর্মী-সমর্থকদের নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। হিরো আলম জানান, একসাথে দু’টি আসন থেকেই নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার কারণে সব ভোটারের কাছে যাওয়া সম্ভব হচ্ছে না। তবে প্রচারণায় কমতি রাখিনি। প্রতিটি এলাকায় যাওয়ার চেষ্টা করছি। আশা করছি দুটি আসনের জনগণই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে।

তিনি আরও বলেন, এতদিন মানুষ ক্ষমতাধর, ক্যাডার, বড় বড় মানুষ, টাকাওয়ালাদের নির্বাচিত করেছে। কিন্তু এবার তারা আমার মতো মানুষদের নির্বাচিত করবে। কারণ, ক্ষমতাধরদের নির্বাচিত করে মানুষ কিছু পায়নি। তাই এবার মানুষ পাগল-ছাগলদের ভোট দেবে। আমাকে সবাই পাগল বলে। এবার উপ নির্বাচনে ভোটারদের বিশেষ চমক থাকবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *