পরী অনেক দুষ্টু, আবার অনেক ভালোও: রাজ

দেশের আলোচিত তারকা জুটি রাজ-পরীর বিয়ের পর বিতর্ক যেন কিছুতেই তাদের পিছু ছাড়ছিল না। সংসার ভাঙন নিয়ে নতুন সুর উঠলেও শেষ পর্যন্ত অভিমান ভুলে আবার এক হয়েছেন রাজ-পরী। এখন বেশ সুখেই আছেন বলে জানালেন। আজ শনিবার ২১ জানুয়ারি একটি পার্লার উদ্বোধনে গিয়ে রাজ বললেন, ‘পরী অনেক দুষ্টু, আবার অনেক ভালোও। পরীমণিকে আমি অনেক ভালোবাসি।’

এদিকে কয়েক সপ্তাহ আগেও রাজকে নিয়ে পরীমণি ফেসবুকে একের পর এক পোস্ট দিয়ে ‘কাঠগড়ায়’ দাঁড় করায়। অন্যদিকে পরীর সঙ্গে সংসার সম্ভব নয় বলে মন্তব্য করেন রাজ। এখন সবই যেনো অতীত। ভালোবাসার সুতোয় ভালো আছেন তারা।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রাজ বলেন, তারা এখন বেশ সুখে আছেন। হুটহাট মাথা গরম করে উভয়ই অনেক কিছু বলেছেন। গত ২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমনি ও শরিফুল রাজ। একইবছর ১০ অক্টোবর গোপনে বিয়ে হয় তাদের।

শরীফুল রাজ ও পরীমনির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। পরের বছর জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি। ওই বছরের ১০ আগস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে এক পুত্রসন্তান, তার নাম শাহেম মুহাম্মদ রাজ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *